সাহায্য ছাড়া হাঁটতে পারছেন না মোহাম্মদ সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

অনুশীলনের সময় চোট, হাঁটতে পারছেন না সাইফউদ্দিন (ভিডিও)

মোহাম্মদ সাইফউদ্দিনকে হুইল চেয়ারে করে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরির কাছে নিয়ে যাওয়া হয়।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১০:৫৫ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১০:৫৫
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১০:৫৫ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১০:৫৫


সাহায্য ছাড়া হাঁটতে পারছেন না মোহাম্মদ সাইফউদ্দিন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চলতি মৌসুমে তিনটি ম্যাচে মাঠে নেমেছেন। আবাহনীর হয়ে এই তিন ম্যাচের দুটিতেই পেয়েছেন হাফ সেঞ্চুরি, বল হাতে পেয়েছেন দুই উইকেট।

সবমিলিয়ে বিশ্বকাপের আগে ওয়ানডে ফরম্যাটে প্রস্তুতিটা ভালোভাবেই সারছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। কিন্তু  বিধিবাম, চতুর্থ ম্যাচের আগে অনুশীলনে গুরুতর চোট পেয়েছেন আবাহনীর এই তারকা পেস বোলিং অলরাউন্ডার।

চতুর্থ রাউন্ডের ম্যাচকে সামনে রেখে আবাহনীর অনুশীলনের নেট সেশনে ব্যাটিংয়ের সময় কোমরে টান লাগে সাইফউদ্দিনের। ওই সময় তীব্র ব্যথা অনুভব করেন তিনি। ব্যাথায় কাতরাতে থাকা সাইফউদ্দিনকে তখন হুইল চেয়ারে করে প্রাথমিক চিকিৎসার জন্য বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরির কাছে নিয়ে যাওয়া হয়।

সাহায্য ছাড়া হাঁটতে পারছেন না সাইফউদ্দিন, দেখুন ভিডিওতে-

আপাতত ব্যাথানাশক ওষুধ দেওয়া হয়েছে। যদিও কারও সাহায্য ছাড়া হাঁটতেও পারছেন না সাইফউদ্দিন। এই মুহূর্তে  এমআরআই ছাড়া বোঝা যাবে না তার ইনজুরি কতটা গুরুতর। ২৪ ঘন্টার মধ্যে অবস্থার উন্নতি না হলে এমআরআই করাতে হবে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী!

বিশ্বকাপের আগে এমন চোট, দুশ্চিন্তায় ফেলে দিয়েছে সাইফউদ্দিনকেও। এ জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়াও চেয়েছেন জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার।

প্রিয় খেলা/আশরাফ