আইপিএলের ১২তম আসরকে সামনে রেখে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন, অনুশীলনের মাঝেই ধোনিকে ভক্তের তাড়া!

আইপিএলের ১২তম আসরকে সামনে রেখে শুরু হওয়া চেন্নাইয়ের অনুশীলনে ‘ক্যাপ্টেন কুল’কে একঝলক দেখতে প্রায় ১২ হাজার দর্শক ভিড় জমিয়েছিলেন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১১:৩৬ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১১:৩৬
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১১:৩৬ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১১:৩৬


আইপিএলের ১২তম আসরকে সামনে রেখে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কোনো মাপকাঠি দিয়ে তার জনপ্রিয়তা মাপা সম্ভব নয়। ক্রিকেটের বাইশ গজে নিজের পারফরম্যান্স আর অসম্ভব ভদ্রতা দিয়েই গোটা বিশ্বের মন জিতেছেন অত্যন্ত ঠান্ডা মস্তিষ্কের এই ব্যক্তি। বলা হচ্ছে, মহেন্দ্র সিং ধোনির কথা।

২০০৭ সালে যখন দেশের জার্সি গায়ে প্রথমবার বিশ্বকাপ জিতেছিলেন, তখন ধোনিকে মানুষ যতটা ভালবাসত একযুগ পরও সে শ্রদ্ধা আর ভালবাসায় ভাটা পড়েনি এতটুকু। তাই তো শুধু খেলা নয়, ধোনির অনুশীলন দেখতেও গ্যালারিতে উপচে পড়ে ভিড়। আইপিএলের ১২তম আসরকে সামনে রেখে শুরু হওয়া চেন্নাইয়ের অনুশীলনে ‘ক্যাপ্টেন কুল’কে একঝলক দেখতে প্রায় ১২ হাজার দর্শক ভিড় জমিয়েছিলেন।

দেখে বোঝারই উপায় ছিল না, নেহাতই একটি প্র্যাকটিস ম্যাচ খেলছে চেন্নাই সুপার কিংস। গ্যালারিজুড়ে ‘ধোনি… ধোনি’ রবে মাতোয়ারা ছিল চিপকের ওই গ্যালারি। এর মাঝেই এক ধোনি ভক্ত ঢুকে পড়েন মাঠের ভিতর। তাকে দেখে প্রথমে বোলার লক্ষ্মীপতি বালাজির পিছনে লুকানোর চেষ্টা করেন ধোনি।

এরপরই মাঠের মধ্যে ছুটতে শুরু করেন ধোনি। পেছন পেছন দৌড়াচ্ছেন সেই ভক্তও। শেষ পর্যন্ত গ্রাউন্ড স্টাফরা ওই সমর্থককে ধরে ফেললে তার সঙ্গে হাত মেলান চেন্নাই অধিনায়ক। পুরো ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। মুহূর্তেই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ভিডিওটি দেখুন-

দিন কয়েক আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও এমন দৃশ্য দেখা গিয়েছিল। মাঠে ঢুকে পড়া ভক্তকে ধরা না দিয়ে ছুটেছিলেন ধোনি। আর এ বয়সেও তিনি এতটাই ফিট যে তাঁকে ধরতে পারেননি সেই ফ্যান। তবে ফ্যানের ইচ্ছাপূরণ করে তাকে জড়িয়ে ধরেছিলেন ধোনি।

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...