গুলিতে নিহত সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। ছবি: সংগৃহীত

রাঙামাটিতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী বীরোত্তম তঞ্চঙ্গ্যার কাছে পরাজিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী জয়সেন তঞ্চঙ্গ্যা।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১২:০১ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১২:০২
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১২:০১ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১২:০২


গুলিতে নিহত সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

১৯ মার্চ, মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ফারুয়া থেকে ফেরার পথে আলিক্ষ্যং এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয় বলে জানা গেছে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এই হত্যাকাণ্ডের প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল হবে এবং কঠোর কর্মসূচি দেওয়া হবে।’

গতকাল সোমবার অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত প্রার্থী বীরোত্তম তঞ্চঙ্গ্যার কাছে পরাজিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী জয়সেন তঞ্চঙ্গ্যা।

এদিকে বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ ইকবাল জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তার মরদেহ বর্তমানে উপজেলা সদরে আছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেলা সদরে নেওয়ার প্রস্তুতি চলছে।

১৮ মার্চ সোমবার সন্ধ্যায় নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নয়মাইল এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসার ও আনসার সদস্যসহ সাত জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রিয় সংবাদ/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...