মেহজাবিন চৌধুরী। ছবি: সংগৃহীত

আর কত নিরীহ প্রাণ যাবে, প্রশ্ন মেহজাবিনের

রাজধানীতে চলমান ট্রাফিক সপ্তাহের মধ্যে বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর পর সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন তার সহপাঠীরা।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১৪:০২ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১৪:০২
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১৪:০২ আপডেট: ১৯ মার্চ ২০১৯, ১৪:০২


মেহজাবিন চৌধুরী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাজধানীর নর্দ্দা এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী নিহত হয়েছেন। রাজধানীতে চলমান ট্রাফিক সপ্তাহের মধ্যে বাসচাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর পর সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন তার সহপাঠীরা। 

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনা। অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও এ ঘটনায় ক্ষুব্ধ।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে আলোর পাদপ্রদীপে আসা এই অভিনেত্রী ফেসবুকে লিখেছেন, ‘আর কত নিরীহ প্রাণ যাবে।’

এই অভিনেত্রীর স্ট্যটাসের মন্তব্যের ঘরে এসে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ চালকের বেপরোয়া মনোভাবকেই এ ঘটনার জন্য দায়ী করেছেন।

ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার( ট্রাফিক) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তার সুপ্রভাত পরিবহনের উত্তরাগামী একটি বাস আবরারকে চাপা দেয়। তাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চালক বাস ফেলে পালানোর চেষ্টার সময় তাকে আটক করা হয় বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

দুর্ঘটনার খবর পেয়ে ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থীরা এসে যমুনা ফিউচার পার্কের সামনের সড়ক অবরোধ করেন। দোষী চালকের শাস্তির দাবিতে স্লোগান দিতে থাকেন তারা। তাদের অবরোধের কারণে বাড্ডা নতুনবাজার থেকে কুড়িলের পথে দুই দিকেই যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...