ছবিটি ইনস্টাগ্রামে দিয়েছেন নিতু কাপুর। ছবি: সংগৃহীত

রণবীর-আলিয়ার বিয়ের আয়োজন করতে দেশে ফিরবেন ঋষি কাপুর!

বর্তমানে চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রয়েছেন অভিনেতা ঋষি কাপুর।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ মার্চ ২০১৯, ১৪:৫২ আপডেট: ২০ মার্চ ২০১৯, ১৫:১৯
প্রকাশিত: ২০ মার্চ ২০১৯, ১৪:৫২ আপডেট: ২০ মার্চ ২০১৯, ১৫:১৯


ছবিটি ইনস্টাগ্রামে দিয়েছেন নিতু কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বর্তমানে চিকিৎসার জন্য নিউ ইয়র্কে রয়েছেন অভিনেতা ঋষি কাপুর। ঋষি কাপুরের স্ত্রী নিতু ৬৬ বছর বয়সী এই অভিনেতার একটি নতুন ছবি শেয়ার করেছেন, যাতে দেখা যাচ্ছে ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর এবং ভাইঝি করিশমা কাপুরকেও।

নিতু কাপুর বলেন যে কাপুর ভাইরা সবসময় একটাই বিষয় নিয়ে কথা বলেন, তা হলো খাবার। ঋষি ও নিতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহনি নিতু কাপুরের পোস্টে লাইকও করেছেন। নিতুর পোস্ট করা ওই ছবিটি হাসপাতালের একটি ওয়ার্ডে বিছানায় ঋষি কাপুরের বসে থাকা অবস্থাতেই তোলা হয়েছে।

স্বাভাবিকভাবেই নানা মানুষ মন্তব্য করে জানতে চেয়েছেন কী হয়েছে ঋষির, তার সুস্বাস্থ্য কামনাও করেছেন অনেকেই। কাপুর পরিবার ঋষি কাপুরের চিকিৎসা অবস্থা সম্পর্কে অত্যন্ত গোপনীয়তা বজায় রেখেছেন। প্রথমে গুজব ছড়িয়ে পড়ে যে ঋষি কাপুরের ক্যান্সার ধরা পড়েছে।

নিতু আগে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন, যাতে লিখেছিলেন, ‘কাপুর সাহেবের চুল সব সময় উস্কোখুস্কো! জোশ দুর্দান্ত! এই লুকটা ভালোই লাগে।’

নিতু কাপুরের ‘একই ফ্লাইটে ফিরে আসবে’ পোস্ট দেখে ভক্তদের ধারণা হয় যে, ঋষি কাপুর শীঘ্রই মুম্বাইয়ে ফিরবেন। যদিও কাপুর পরিবারের নিকটবর্তী একটি সূত্র জানায়, অভিনেতা বাড়ি ফেরার অপেক্ষাতেই আছেন, যদিও এখনই তা সম্ভব না।

সূত্রের খবর তাদের ছেলে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের প্রস্তুতি নিতে ঋষি কাপুর দেশে ফিরবেন। কাপুর পরিবার জানিয়েছে, ঋষি কাপুরের চিকিৎসা গত বছরের সেপ্টেম্বরে শুরু হয় মার্কিন যুক্তরাষ্ট্রে। আশা করা হচ্ছে কয়েক মাসের মধ্যেই তিনি বাড়ি ফিরে আসতে পারবেন। কিন্তু এই মাসের শেষে কোনো ভাবেই নয়।

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

দেখুন ১৮’র অনুপম রায়কে

প্রিয় ১৫ ঘণ্টা, ৪ মিনিট আগে

loading ...