একতা কাপুর। ছবি: সংগৃহীত

এক মাস ধরে একতা কাপুরের পিছু নেওয়া ড্রাইভার গ্রেফতার

একতার দাবি, প্রায় এক মাস ধরে তার পিছু নিতেন এক ট্যাক্সি ড্রাইভার। পুলিশে অভিযোগ জানালে সেই ব্যক্তিকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১৫:২৭ আপডেট: ২১ মার্চ ২০১৯, ১৫:২৭
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১৫:২৭ আপডেট: ২১ মার্চ ২০১৯, ১৫:২৭


একতা কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতীয় টিভি সিরিয়ালের একচ্ছত্র সম্রাজ্ঞী একতা কাপুর। টিভি সিরিয়াল ছাড়াও সিনেমা প্রযোজনা করেও হাত পাকিয়েছেন তিনি। কিছুদিন আগে সারোগেসি পদ্ধতির মাধ্যমে সন্তানের মা হয়েছেন তিনি। কিন্তু সম্পূর্ণ ভিন্ন কারণে তিনি এবার খবরের শিরোনামে। একতার দাবি, প্রায় এক মাস ধরে তার পিছু নিতেন এক ট্যাক্সি ড্রাইভার। পুলিশে অভিযোগ জানালে সেই ব্যক্তিকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

একতা কাপুরের অভিযোগ, দীর্ঘদিন ধরে সুধীর সিং সিনেমায় কাজ পাওয়ার জন্য তার পিছু নিয়েছিলেন। একতা মন্দিরে গেলেও সুধীর সেখানে হাজির হতেন, আবার তিনি জিমে গেলেও সেখানে পৌঁছে যেতেন ওই চালক। সুধীর সিং একতার সঙ্গে কথা বলতে চাইলে তাকে এমনটা না করার জন্য সচেতনও করেন জিতেন্দ্র-কন্যার নিরাপত্তারক্ষী। সুধীর যাতে জিমের সামনে এভাবে না দাঁড়িয়ে থাকেন, সে জন্য তাকে সচেতন করা হয়। তবে তিনি কোনোভাবেই তাদের কথা না মানলে অবশেষে পুলিশে অভিযোগ জানান একতা কাপুর।

একতা কাপুর। ছবি: সংগৃহীত

পুলিশের দ্বারস্থ হলে অবশেষে সেই চালককে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। পুলিশ জানিয়েছে, একতা কাপুর কখন কোথায় যেতেন তা সুধীর সিং কীভাবে জানতে পারতেন সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ আরও জানিয়েছে, একতা কাপুরের সঙ্গে একই জিমে সদস্য পদও নিয়েছিলেন তিনি ৷ পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ৷

পুলিশের জেরার মুখে গ্রেফতার হওয়া চালক জানান, একতা কিছুদিন আগে এক মন্দিরে পূজা দিতে যান। তিনি সেখানেও একতাকে লক্ষ্য় করে এগোতে থাকেন। তবে শুধু একটা চাকরির জন্য তিনি একতার সঙ্গে একবার দেখা করতে চেয়েছিলেন। এর আগে, যখনই তিনি একতার সঙ্গে দেখা করার চেষ্টা করেন তখনই তাকে কোনো-না-কোনো নিরাপত্তারক্ষী আটকে দিতেন। সেই জন্যই ৩০ বার একতার পিছু নিতে বাধ্য হন তিনি।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...