প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

এক রাতের জন্য সাজতে প্রিয়াঙ্কার খরচ ৪ লাখ টাকা

সম্প্রতি আলোচনার বিষয় হয়েছে তার এক রাতের সাজগোজের খরচ। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার একটি ছবি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১৬:৫৭ আপডেট: ২১ মার্চ ২০১৯, ১৬:৫৭
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১৬:৫৭ আপডেট: ২১ মার্চ ২০১৯, ১৬:৫৭


প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন যুক্তরাষ্ট্রের পপ তারকা ও অভিনেতা নিক জোনাসকে বিয়ে করে এখন লস অ্যাঞ্জেলসে থিতু হয়েছেন। বলিউডের পাশাপাশি হলিউডের সিনেমাতেও কাজ করছেন চুটিয়ে। আয়ের সংখ্যাও আকাশ ছুঁয়েছে তার। এ কারণে এক রাতের জন্য সাজতে তিনি খরচ করলেন তিন লাখ ৩০ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় যা চার লাখ ৩০ হজার টাকার সমান।

সম্প্রতি আলোচনার বিষয় হয়েছে তার এক রাতের সাজগোজের খরচ। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার একটি ছবি। সেই ছবিতে যে পোশাকটি তিনি পরে রয়েছেন, তার মূল্য ১,৮৯,৬৪৮ রুপি। হাতে থাকা ব্যাগের মূল্য ৩৭,৯২৯ রুপি এবং পায়ের জুতার দাম ১,০১,৭৮৯ রুপি। সব মিলিয়ে তিন লাখ ৩০ হাজার রুপির মতো খরচ করে সেজেছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

সম্প্রতি ইউএস টুডে যুক্তরাষ্ট্রের ৫০ জন সব চেয়ে ক্ষমতাশালী নারীর তালিকা তৈরি করেছে। আর সেই তালিকাতেই প্রিয়াঙ্কার নাম উঠেছে মেরিল স্ট্রিপ, জেনিফার লরেন্স, বিয়ন্সের মতো তারকা এবং সে দেশের নাগরিকদের সঙ্গে। ক্ষমতাশীল নারী হিসেবে তিন লাখ ৩০ হাজার রুপির পোশাক, ব্যাগ আর জুতা পরা প্রিয়াঙ্কার জন্য বেশ স্বাভাবিক ঘটনাই বটে।

ক্ষমতাশীল নারীর খেতাব পেয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘এই নারীরা জীবনের সব প্রতিবন্ধকতা পেরিয়ে নিজেদের জায়গা গড়েছেন সমাজে। তাদের সঙ্গে এক সারিতে থাকতে পারার জন্য আমি গর্ব বোধ করছি।’

এ ছাড়া আন্তর্জাতিক মঞ্চে এই স্বীকৃতির পর প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমার কাছে ক্ষমতা মানে এনার্জি, যা আমাকে আমার পছন্দের কাজ করার অনুপ্রেরণা দেয়। স্বপ্নকে সফল করার ক্ষমতা দেয়। এমন কৃতী নারীদের সঙ্গে এই মঞ্চ শেয়ার করার সুযোগ পেয়ে আমি আপ্লুত।’

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...