নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় রাবি শিক্ষার্থীরা। ছবি: সংগৃহীত

নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় রাবি শিক্ষার্থীরা

নিরাপদ সড়কের দাবিতে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ২২:৪৮ আপডেট: ২১ মার্চ ২০১৯, ২২:৪৮
প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ২২:৪৮ আপডেট: ২১ মার্চ ২০১৯, ২২:৪৮


নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় রাবি শিক্ষার্থীরা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিরাপদ সড়কের দাবিতে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। শিক্ষার্থী আবরার আহমেদ নিহতের সঙ্গে জড়িত বাসচালক ও বাস কর্তৃপক্ষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বিক্ষোভকারীরা।

২১ মার্চ, বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

এর আগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহতের সঙ্গে জড়িত বাসচালক ও বাস কর্তৃপক্ষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বিক্ষোভকারীরা।

বুধবারও একই দাবিতে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন রাবির শিক্ষার্থীরা। গত মঙ্গলবার সকালে রাজধানীর নদ্দা এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত পরিবহনের একটি বাসচাপায় নিহত হন আবরার আহমেদ। এরপর থেকে সারা দেশের শিক্ষার্থীরা নিরাপদ সড়কের বিক্ষোভ মিছিল করে আসছেন।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...