মুমিনুল হক ও ফারিয়া বাশার।

ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকাকে বিয়ে করছেন মুমিনুল

মিরপুর ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে মুমিনুলের বিয়ের অনু্ষ্ঠান হবে। বিয়ের পরের সপ্তাহে মুমিনুলের কক্সবাজারের বাড়িতে বৌভাতের আয়োজন করা হবে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ১১:০৩ আপডেট: ২২ মার্চ ২০১৯, ১১:০৩
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ১১:০৩ আপডেট: ২২ মার্চ ২০১৯, ১১:০৩


মুমিনুল হক ও ফারিয়া বাশার।

(প্রিয়.কম) বিশ্বকাপের আগে বাংলাদেশ ক্রিকেটে এখন চলছে বিয়ের হিড়িক। একে একে ব্যাচেলার স্ট্যাটাস ছাড়ছেন বাংলাদেশি ক্রিকেটাররা। আবু হায়দার রনি থেকে শুরু করে সাব্বির রহমানমেহেদী হাসান মিরাজমুস্তাফিজুর রহমান সবাই এখন বিয়ের পিঁড়িতে বসা নিয়ে ব্যস্ত। 

এই তালিকায় নাম লেখাচ্ছেন জাতীয় দলের আরেক সদস্য মুমিনুল হকও। পাত্রীর নাম ফারিহা বাশার, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। গত বছরের আগস্টে তাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ১৯ এপ্রিল ধুমধাম করেই বিয়ের আনুষ্ঠানিকতা সারবে এই জুটি।

ফারিহা বাশারের আরেকটি পরিচয় রয়েছে, তিনি বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ সৈকত আলীর শ্যালিকা।

বিয়ের খবর নিশ্চিত করে মুমিনুল হকের বড় ভাই মারুফুল ইসলাম জানান, ‘আগামী ১৯ এপ্রিল মুমিনুলের বিয়ের সব আনুষ্ঠানিকতা সেরে ফেলব।’

মিরপুর ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে মুমিনুলের বিয়ের অনু্ষ্ঠান হবে। বিয়ের পরের সপ্তাহে মুমিনুলের কক্সবাজারের বাড়িতে বৌভাতের আয়োজন করা হবে। ইতোমধ্যে আমন্ত্রণপত্র ছাপানোর কাজ চলছে। এ নিয়ে মুমিনুলের ভাষ্য, ‘আমন্ত্রণপত্র বানাতে দিয়েছি। ইনশাআল্লাহ ১৯ তারিখে সব আনুষ্ঠানিকতা আমরা সেরে ফেলব।’

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...