জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর। ফাইল ছবি

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেছেন সুলতান মনসুর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে আট জন জয়ী হন, তাদের মধ্যে সুলতান মনসুর একজন।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ১৬:২৩ আপডেট: ২২ মার্চ ২০১৯, ১৬:২৩
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ১৬:২৩ আপডেট: ২২ মার্চ ২০১৯, ১৬:২৩


জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর। ফাইল ছবি

(প্রিয়.কম) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন মৌলভীবাজার-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে ২১ মার্চ, বৃহস্পতিবার রাত ১০টার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছেন তিনি। পরে ২২ মার্চ, শুক্রবার সকালে তিনি মাজার জিয়ারত করেন। এ সময় তিনি বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।

আওয়ামী লীগের সাবেক এই নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে যুক্ত হন। পরে তিনি জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য হন।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে আট জন জয়ী হন, তাদের মধ্যে সুলতান মনসুর একজন। ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর। তিনি বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। পরে গণফোরাম তাকে দল থেকে বহিষ্কার করে। জাতীয় ঐক্যফ্রন্টের সব ধরনের কমিটি থেকেও তাকে বাদ দেওয়া হয়। 

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...