কেন্ডাল জেনার এবং কাইলি জেনার ও তার প্রেমিক ট্র্যাভিস স্কট। ছবি: সংগৃহীত

কাইলির সন্তানের বাবার সঙ্গে যৌন সম্পর্ক করেছিলেন কেন্ডাল!

মার্কিন ম্যাগাজিনের প্রতিবেদন বলছে, ২০১৫ সালে কাইলির বড় বোন কেন্ডালের শয্যাসঙ্গী হয়েছিলেন ট্র্যাভিস।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ২২:২৫ আপডেট: ২২ মার্চ ২০১৯, ২২:২৫
প্রকাশিত: ২২ মার্চ ২০১৯, ২২:২৫ আপডেট: ২২ মার্চ ২০১৯, ২২:২৫


কেন্ডাল জেনার এবং কাইলি জেনার ও তার প্রেমিক ট্র্যাভিস স্কট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে আলোচিত পরিবারের অন্তর্ভুক্ত কার্দাশিয়ান পরিবার। এই পরিবারের প্রতিটি সদস্য তারকাখ্যাতি পেলেও বিতর্কের জন্য প্রায় প্রতিদিন খবরের শিরোনামে আসেন। তেমনি এবার এলেন দুই বোন কেন্ডাল জেনারকাইলি জেনার

সবাই জানেন, দীর্ঘদিন র‍্যাপার টাইগারের সঙ্গে প্রেম করার পর অন্তঃসত্ত্বা হন কাইলি জেনার। কিন্তু এই সন্তানের বাবা হিপহপ পপ কম্পোজার, গায়ক ও গীতিকার ট্র্যাভিস স্কট। এবার মার্কিন ম্যাগাজিনের প্রতিবেদন বলছে, ২০১৫ সালে কাইলির বড় বোন কেন্ডালের শয্যাসঙ্গী হয়েছিলেন ট্র্যাভিস।

কেন্ডাল জেনার ও কাইলি জেনার। ছবি: সংগৃহীত

এই ঘটনা সামনে আসতেই দুই বোনের সম্পর্কে ফাটল ধরে। ম্যাগাজিনের প্রতিবেদনে আরও বলা হয়েছে, কাইলি যখন জানতে পারেন তার প্রেমিক ট্র্যাভিস স্কটের সঙ্গে কেন্ডালের শারীরিক সম্পর্ক রয়েছে নিজেরই বোনের তখন রাগে ফেটে পড়েন। একই সঙ্গে সামনে আসে কেন্ডাল ও ট্র্যাভিসের কিছু আপত্তিজনক ছবি।

সূত্রের খবর, এর পরেই নিজের কাছের বন্ধুদের কাইলি জানান, তার কাছে বোন কেন্ডাল মৃত। শোনা যায়, কেন্ডাল এবং ট্র্যাভিস নাকি তাকে অনেক বোঝানোরও চেষ্টা করেছিলেন, কিন্তু তাদের কথায় কান দেননি কাইলি। তবে এ নিয়ে কেন্ডালের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পুরো ঘটনাকে মিথ্যা আখ্যা দেন।

সূত্র: গসিপ কপ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...