রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

যৌন হেনস্তায় অভিযুক্তের পক্ষ নিলেন রণবীর!

সেরা অভিনেতার পুরস্কার পান রণবীর। মঞ্চে ওঠে তিনি হিরানির বিরুদ্ধে আসা যৌন হয়রানির অভিযোগের কথা ভুলে প্রশংসা করলেন রাজকুমার হিরানির।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১০:১৭ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১০:১৮
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১০:১৭ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১০:১৮


রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এই মুহূর্তে আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে আলোচনায় রয়েছেন অভিনেতা রণবীর কাপুর। সামনেই মুক্তি পাবে তার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন ও মৌনি রয়ের সঙ্গে তাকে দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত এ সিনেমায়। এমন সময়ে বলিউডে যৌন হেনস্তায় অভিযুক্ত পরিচালকের পক্ষ নিতে মুখ খুললেন রণবীর।

এই যৌন হেনস্তাকারী আর কেউ নন, খ্যাতনামা নির্মাতা রাজকুমার হিরানি। তার পরিচালনায় সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে অভিনয় করে প্রশংসা কুড়ান রণবীর। সম্প্রতি রণবীর ‘সঞ্জু’র জন্য সেরা অভিনেতার পুরস্কার পান। পুরস্কার হাতে তিনি মঞ্চে ওঠেন বক্তব্য রাখতে। সেই বক্তব্যে তিনি প্রশংসা করলেন যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত রাজকুমার হিরানির।

রাজকুমার হিরানির সঙ্গে রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

কয়েকমাস আগে হিরানির নাম আসে #মিটু আন্দোলনে। টিম সঞ্জুর এক নারী সদস্য এই অভিযোগ আনেন হিরানির বিরুদ্ধে। আর এই সিনেমার জন্যই সেরা অভিনেতার পুরস্কার পান রণবীর। মঞ্চে উঠে তিনি হিরানির বিরুদ্ধে আসা যৌন হয়রানির অভিযোগের কথা ভুলে প্রশংসা করলেন হিরানির।

পুরস্কার পেয়ে রণবীর বলেন, ‘একজন অদ্ভুত ভালো মানুষ, একজন অদ্ভুত ভালো পরিচালক’। রণবীরের এই বক্তব্য়ে বিরক্ত হয়েছেন অনেকে। রণবীরের ঘনিষ্ঠ সূত্রে বলছে, ‘শোনা যাচ্ছে, রণবীর আর রাজকুমার আবার একসঙ্গে কাজও করতে চলেছেন। আসলে রণবীর এই অভিযোগ ওঠার ব্যাপারটা থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন।’

রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

ইতোমধ্যেই দিয়া মির্জা, আরশাদ ওয়ারসি, শারমান জোশি, বনি কাপুর ও জাভেদ আখতারের মতো তারকারা রাজকুমার হিরানির পাশে এসে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন সিনেমা জগতে তাদের দেখা অন্যতম ভদ্র মানুষ হলেন রাজকুমার হিরানি। তবে রাজকুমারের বিরুদ্ধে এই অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। আর তিনি নিজেও এই অভিযোগ অস্বীকার করেছেন।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

দেখুন ১৮’র অনুপম রায়কে

প্রিয় ১৫ ঘণ্টা, ৩ মিনিট আগে

loading ...