প্রত্যাবর্তনের ম্যাচে হতাশাই সঙ্গী হয়েছে লিওনেল মেসির। ছবি: সংগৃহীত

মেসির প্রত্যাবর্তনের ম্যাচে ভেনেজুয়েলার কাছে হারল আর্জেন্টিনা, দেখুন ভিডিওতে

দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে প্রীতি ম্যাচে শুরুটা দুর্দান্ত হয় ভেনেজুয়েলার। বিরতির আগেই দুবার বল জালে পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১০:৩১ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১০:৩১
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১০:৩১ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১০:৩১


প্রত্যাবর্তনের ম্যাচে হতাশাই সঙ্গী হয়েছে লিওনেল মেসির। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সময়ের হিসাবে ৯ মাসেরও বেশি সময় পর আবার জাতীয় দলের জার্সিতে মাঠে নামেন লিওনেল মেসি। স্বাভাবিকভাবেই স্পটলাইট ছিল আর্জেন্টাইন এই ফুটবল জাদুকরের উপরই। কিন্তু মেসির প্রত্যাবর্তনের এই ম্যাচে আর্জেন্টিনাকে নিয়ে ছেলে-খেলাই খেললো ভেনেজুয়েলা। কারণ আন্তর্জাতিক এই প্রীতি ম্যাচে আর্জেন্টিনাকে ৩-১ গোলে হারিয়েছে ভেনেজুয়েলা। 

দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে প্রীতি ম্যাচে শুরুটা দুর্দান্ত হয় ভেনেজুয়েলার। বিরতির আগেই দুবার বল জালে পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা। ম্যাচের পঞ্চম মিনিটে মাঝমাঠ থেকে সতীর্থের উঁচু করে বাড়ানো বল অফসাইডের ফাঁদ ভেঙে ডান পায়ের ভলিতে জাল খুঁজে নেয় ভেনেজুয়েলার সলোমন রনডন।

৪৪তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে লিওনেল স্কালোনির দল। ফ্রি-কিক থেকে বল পেয়ে একটু এগিয়ে কোনাকুনি শটে ব্যবধান ২-০ করেন মিডফিল্ডার জন মুরিয়ো। ম্যাচের ৫৯ মিনিটে অবশ্য খেলায় ফেরে আর্জেন্টিনা। প্রতি আক্রমণ থেকে মেসির রক্ষণচেরা পাসে প্রথম স্পর্শেই ব্যবধান কমান মার্টিনেজ।

৭৭ মিনিটে ডিবক্সের বাইরে হোসেফ মার্টিনেজকে ফাউল করলে পেনাল্টি পায় ভেনেজুয়েলা। সফল স্পট কিকে ব্যবধান ৩-১  করেন হোসেফ মার্টিনেজ। বাকি সময় আর গোল না হওয়ায় বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ভেনেজুয়েলা। আর প্রত্যাবর্তনের ম্যাচে মেসির সঙ্গী হয় হার।

এদিন বেশ কয়েকটি সুযোগই পেয়েছিলেন মেসি। কিন্তু গোলরক্ষক ফ্যারিনেজ বারবার গোলবঞ্চিত করেছেন আর্জেন্টাইন এই ফুটবল জাদুকরকে। মেসির আর্জেন্টিনার পরের ম্যাচ আগামী ২৬ মার্চ। সেদিন মরক্কোর বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তেরা।

ম্যাচের হাইলাইটস দেখুন এখানে-

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...