ভি১৫ প্রো উন্মোচন অনুষ্ঠানে তারকারা। ছবি: সংগৃহীত

বাজারে ভিভোর ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন

ফোনটির প্রি-বুকিং আগামী ২৬ মার্চ পর্যন্ত চলবে। প্রি-বুকিংয়ের সঙ্গে রয়েছে আকর্ষণীয় গিফট বক্স। এ ছাড়াও গ্রামীণফোন ব্যবহাকারীরা পাবেন বিশেষ ডাটা অফার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১৯:০৪ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১৯:০৪
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১৯:০৪ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ১৯:০৪


ভি১৫ প্রো উন্মোচন অনুষ্ঠানে তারকারা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দেশের বাজারে তিন রিয়ার ক্যামেরার নতুন ফোন নিয়ে এসেছে বহুজাতিক চীনা মোবাইল কোম্পানি ভিভো

গত মাসের শেষ সপ্তাহে বাংলাদেশের প্রথম ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ ভি১৫ প্রো বাজারজাত শুরুর পর এর নতুন সংস্করণ ভি১৫ এনেছে প্রতিশ্রুতিশীল ব্র্যান্ডটি।

ফোনটির প্রি-বুকিং আগামী ২৬ মার্চ পর্যন্ত চলবে। প্রি-বুকিংয়ের সঙ্গে রয়েছে আকর্ষণীয় গিফট বক্স। এ ছাড়াও গ্রামীণফোন ব্যবহাকারীরা পাবেন বিশেষ ডাটা অফার।

রাজধানীর রেডিসন ব্লু ঢাকা হোটেলে গত ২০ মার্চ বুধবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে এ নতুন মোবাইল ফোন বাজারে আনার ঘোষণা দেয় ভিভো বাংলাদেশ। অনুষ্ঠানে গান গেয়ে শোনান দেশের জনপ্রিয় ব্যান্ড সংগীতশিল্পী ও অভিনেতা জন কবির।

ভি১৫ ফোনটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম, ৩২ মেগাপিক্সেলের (এমপি) পপআপ সেলফি ক্যামেরা, দ্রুত রিচার্জযোগ্য চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। গ্রাহকরা ২৯ হাজার ৯৯০ টাকায় মোবাইলটি কিনতে পারবেন। যারা মোবাইলে ছবি তোলা ও সম্পাদনা, মুভি দেখা, গেমস খেলাসহ নানা কর্মকাণ্ড সহজে ও ঝামেলাহীনভাবে করতে চান তাদের জন্য এটি হতে পারে সেরা পছন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক। অনুষ্ঠানে চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, ব্যান্ড সংগীতশিল্পী ও অভিনেতা জন কবির, জনপ্রিয় ইউটিউবার শামীম হাসান সরকার এবং ভিভো বাংলাদেশের শীর্ষ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ‘উদ্ভাবনই আমাদের শক্তি। সব স্তরের গ্রাহকের হাতে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ হ্যান্ডসেট পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি পূরণে ভি১৫ এক অনন্য উদাহরণ।’

মোবাইলের বৈচিত্র্যপূর্ণ ব্যবহারের জন্য প্রয়োজন শক্তিশালী প্রসেসর। ভি১৫-তে রয়েছে ২ দশমিক ১ গিগাহার্টজ অক্টাকোর সিপিইউ প্রসেসর এবং ৬৪ জিবি স্টোরেজ। এ ছাড়া ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে। পাশাপাশি হ্যান্ডসেটটিতে রয়েছে সর্বশেষ অ্যান্ড্রয়েড সংস্করণ ফানটাচ ওএস ৯। ৬ দশমিক ৫৩ ইঞ্চির আল্ট্রা ফুলভিউ ডিসপ্লেবিশিষ্ট হ্যান্ডসেটটি পাওয়া যাবে নীল (টপেজ ব্লু) এবং লাল (গ্ল্যামার রেড) রঙে। এর স্ক্রিন রেজ্যুলেশন ১০৮০x২৩৪০ পিক্সেল। কৃত্রিম বুদ্ধিমত্তা বৈশিষ্ট্যযুক্ত তিন রিয়ার ক্যামেরাগুলো যথাক্রমে ২৪, ৮ ও ৫ মেগাপিক্সেলের। এর ফলে গ্রাহক প্রয়োজনমতো নিখুঁত, পরিচ্ছন্ন ও বিস্তৃত ছবি তুলতে পারবেন। আর ভিভোর পপ আপ ক্যামেরা প্রযুক্তিসমৃদ্ধ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেবে সবচেয়ে বেশি মেগাপিক্সেলের ছবি তোলার অভিজ্ঞতা। এ ছাড়া স্মার্টফোনটির পেছনে থাকা ফিঙ্গারপ্রিন্ট দিয়ে ফোন আনলক করা যাবে।

সংবাদ বিজ্ঞপ্তি

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

এক নজরে রেডমি ৭

প্রিয় ৩ দিন, ৩ ঘণ্টা আগে

loading ...