সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

আমরা কি আসলে এমন বাংলাদেশ চাই, প্রশ্ন সাব্বিরের

তালিকায় রয়েছেন বাংলাদেশি ক্রিকেটাররাও।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ২২:১৮ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ২২:১৮
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ২২:১৮ আপডেট: ২৩ মার্চ ২০১৯, ২২:১৮


সাব্বির রহমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকটাই সরব জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান। প্রায়ই বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক বিষয় নিয়ে তাকে ফেসবুকে পোস্ট দিতে দেখা যায়। এবার সড়কে বিশৃঙ্খলা, বাসের বেপরোয়া গতি এবং বাস চালকদের অনিয়ন্ত্রিত ড্রাইভিং নিয়ে মুখ খুললেন সাব্বির।

ট্রাফিক নিয়ম না মানার প্রবণতা বাংলাদেশের জন্য বেশ পুরনো খবর। বাসের বেপরোয়া গতি ও বাস ড্রাইভারদের অনিয়ন্ত্রিত ড্রাইভিং দেশজুড়ে প্রায়ই আলোচনার বিয়ষবস্তু হয়ে থাকে। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের সামনে বাসের ধাক্কায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) এক ছাত্র প্রাণ হারানোর পর আবারও বাস চালকদের স্বেচ্ছাচারিতা আলোচনায় উঠে এসেছে।

এখানেই শেষ নয়। এই ঘটনার পর আবারও জোরদার হয়েছে নিরাপদ সড়কের আন্দোলন। নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা। এবারও তাদের দাবিতে সমর্থন জানাচ্ছেন দেশের সর্বস্তরের মানুষ। এই তালিকায় রয়েছেন বাংলাদেশি ক্রিকেটাররাও। তারাও সবাইকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানিয়েছেন।

শনিবার (২৩ মার্চ) নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে এক পোস্টে সাব্বির লিখেছেন, ‘আমরা কি আসলে এই রকম বাংলাদেশ চাই? এইটা কি আমাদের ভবিষ্যৎ প্রজন্মের বাংলাদেশ? আমরা কি পারি না এই দেশটাকে সুন্দর করে গড়ে তুলতে? আসুন না আমরা সবাই ট্রাফিক আইন মেনে চলি আর অন্যকেও উৎসাহ করি। দেশটা তো আমাদের। তাই আসুন সবাই একসঙ্গে ট্রাফিক আইন মেনে চলি।’

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...