স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমার সঙ্গে তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

তাসকিন-রাবেয়ার ‘মজার সময়’

পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে ব্যস্ত সময় কাটানো স্বামীকে পেয়ে যেন খুশির কোনো অন্ত নেই তাসকিন-পত্নীর।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ০৯:৪৪ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ০৯:৪৪
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ০৯:৪৪ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ০৯:৪৪


স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমার সঙ্গে তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইনজুরি কাটিয়ে এখনো মাঠে ফেরা হয়নি তাসকিন আহমেদের। এখনো চলছে ডানহাতি এই পেসারের পুনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসন প্রক্রিয়া শুরু হলেও সহসাই বল হাতে নেওয়া হচ্ছে না তাসকিনের। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপ সামনে রেখে এই মুহূর্তে ফিটনেস নিয়ে কাজ করছেন তিনি।

এরই মধ্যে তাসকিনকে দেখা গেল স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমার সঙ্গে। ইনজুরি কাটিয়ে ফিরেই পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে ব্যস্ত সময় কাটানো স্বামীকে পেয়ে যেন খুশির কোনো অন্ত নেই তাসকিন-পত্নীর। অন্তত সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছেন রাবেয়া।

শনিবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিনটি ছবি পোস্ট করেন রাবেয়া। সেখানে দেখা যায়, তাসকিনের সঙ্গে নৈশভোজে বেরিয়েছেন তিনি। এ সময় দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়।

ছবির ক্যাপশনে রাবেয়া লেখেন, ‘আমার স্বামীর সঙ্গে মজার সময় কাটিয়েছি।’

ফর্মহীনতার সঙ্গে যোগ হয়েছিল ইনজুরির ধকল। তাতে জাতীয় দল থেকে অনেকটা দূরে সরে পড়েছিলেন তাসকিন। তবে ডানহাতি এই পেসারের জন্য ফের খুলেছিল জাতীয় দলের দরজা। সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজ দিয়ে লম্বা সময় পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পাওয়া গোড়ালির চোটে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে পড়তে হয় ডানহাতি এই পেসারকে।

সতীর্থরা যখন নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত ছিলেন, তাসকিন তখন সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। লম্বা সময় পর জাতীয় দলের জার্সিতে ফেরার সুযোগ পেয়েও ছিটকে যাওয়ায় স্বাভাবিকভাবেই বেশ হতাশ ছিলেন ডানহাতি এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমেও সেই খারাপ লাগার কথা জানিয়েছিলেন তাসকিন। তবে তাসকিন ভক্ত-সমর্থকদের জন্য আশার খবর হলো, বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠছেন জাতীয় দলের এই গতিতারকা।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...