তৃতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫৬ জন প্রার্থী। ফাইল ছবি

তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় ভোট গ্রহণ শুরু

কক্সবাজারের কুতুবদিয়া ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ভোট আদালতের আদেশে স্থগিত করা হয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ০৯:৩৯ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ০৯:৩৯
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ০৯:৩৯ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ০৯:৩৯


তৃতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫৬ জন প্রার্থী। ফাইল ছবি

(প্রিয়.কম) পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোট গ্রহণ শুরু হয়েছে। ২৪ মার্চ, রবিবার সকাল ৮টায় ২৫ জেলার ১১৭ উপজেলায় এ ভোট শুরু হয়।বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে।

গতকাল শনিবার নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন, ১১৭ উপজেলায় ৩৪০ জন চেয়ারম্যান, ৫৮৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩৯৯ জন নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে তৃতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৫৬ জন প্রার্থী। তাদের মধ্যে ৩৩ জন চেয়ারম্যান, ৯ জন ভাইস চেয়ারম্যান ও ১৪ জন নারী ভাইস চেয়ারম্যান রয়েছেন।

ইসি সচিব আরও জানান, কক্সবাজারের কুতুবদিয়া ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ভোট আদালতের আদেশে স্থগিত করা হয়েছে। এ ছাড়া নরসিংদী ও কক্সবাজার জেলা সদরের ভোট তৃতীয় ধাপ থেকে স্থানান্তর করে চতুর্থ ধাপে নেওয়া হয়েছে।

এ ছাড়া বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া, মাদারীপুর জেলার শিবচর, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ, নরসিংদী জেলার পলাশ এবং চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান– এই তিন পদেই একক প্রার্থী রয়েছেন। ফলে এই ছয় উপজেলায় কোনো ভোট হচ্ছে না। ফলে তৃতীয় ধাপে ১২৭ উপজেলায় তফসিল ঘোষণা করা হলেও আজ ১১৭ উপজেলায় ভোট গ্রহণ হচ্ছে।

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...