এই ছবিটি দিয়েই সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ছবি: সংগৃহীত

জয় দিয়ে সাকিবের জন্মদিন রাঙাতে চায় হায়দরাবাদ

সবকিছু ঠিক থাকলে ৩২তম জন্মদিনের দিনেও মাঠে নামবেন সাকিব।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১১:৪৮ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:৩৭
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১১:৪৮ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:৩৭


এই ছবিটি দিয়েই সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপনের নাম সাকিব আল হাসান। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার যেন ক্রিকেটের একজন ফেরিওয়ালা। লাল সবুজ জার্সি গায়ে প্রতিপক্ষ দলের দুর্গ গুড়িয়ে দেওয়া সাকিব দেশি-বিদেশি ঘরোয়া টুর্নামেন্টেও এক আতঙ্কের নাম। বিশেষ করে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে সাকিবের চাহিদা আকাশচুম্বী। 

ক্রিকেটের সঙ্গেই বসবাস সাকিবের। এই ক্রিকেটের সঙ্গে থেকে পার করে দিলেন জীবনের আরও একটি বসন্ত। রবিবার ৩২ বছরে পা রাখলেন বাংলাদেশ ক্রিকেটের এই স্পেশাল ওয়ান। সবকিছু ঠিক থাকলে ৩২তম জন্মদিনে মাঠেও নামবেন সাকিব। এদিন সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে মাঠে নামার কথা রয়েছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের।

শনিবার পর্দা উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের। দ্বিতীয় দিনই মাঠে নামবে সাকিব আল হাসানের দল। নিজেদের প্রথম ম্যাচে হায়দরাবাদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। ২৪ মার্চ, রবিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় ইডেন গার্ডেনসে ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচে সাকিব খেলুক কিংবা না খেলুক, তার জন্মদিন উপলক্ষে কলকাতার বিপক্ষে জিততে চায় হায়দরাবাদ কর্তৃপক্ষ। এই ম্যাচ জিতেই সাকিবকে জন্মদিনের উপহার দিতে চায় তারা। 

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে এমনটাই জানিয়েছে হায়দরবাদ। ফেসবুক ও টুইটারে নিজেদের অফিসিয়াল পেজ থেকে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তারা। এ সময় দলটি আরও জানিয়েছে, কলকাতার বিপক্ষে ম্যাচটি জিতেই সাকিবের জন্মদিন রাঙাতে চায় হায়দরবাদ। এ জন্য দলের বাকি সদস্যদের কাছে জয়ের আবদারও জানিয়েছে তারা।

ওই পোস্টে তারা লিখেছে ‘সাকিব আল হাসানকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। জন্মদিন উদযাপনের জন্য অসাধারণ একটি দিন এটি। সাকিবের জন্য সবচেয়ে সেরা উপহার কী হবে তা আপনারা জানেন, তাই নয় অরেঞ্জ আর্মি?’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...