ঘোষণা ছাড়াই গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করায় আওয়ামী লীগ নেতা আটক। ছবি: সংগৃহীত

ঘোষণা ছাড়াই গুলি নিয়ে বিমানবন্দরে, আওয়ামী লীগ নেতা আটক

আওয়ামী লীগ নেতা এবিএম মাজহারুল আনামের কাছে রাইফেলের ৩৪ রাউন্ড ও পিস্তলের ১০ রাউন্ড গুলি পাওয়া যায়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৫:২১ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:২১
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৫:২১ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:২১


ঘোষণা ছাড়াই গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করায় আওয়ামী লীগ নেতা আটক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পূর্ব ঘোষণা ছাড়া গুলি নিয়ে প্রবেশ করায় রাজধানীর দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি এবিএম মাজহারুল আনামকে আটক করা হয়েছে।

২৪ মার্চ, রবিবার সকাল সোয়া ১০টার একটি ফ্লাইটে তার কক্সবাজার যাওয়ার কথা ছিল। এবিএম মাজহারুল আনামের কাছে রাইফেলের ৩৪ রাউন্ড ও পিস্তলের ১০ রাউন্ড গুলি পাওয়া যায়।

বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক জানান, বিমানবন্দরে প্রবেশের সময় মাজহারুল আনামের কাছে গুলি থাকার বিষয়টি তিনি ঘোষণা করেননি। স্ক্যানিংয়ের সময় তার হ্যান্ড ব্যাগে গুলিগুলো ধরা পড়ে। পরে তাকে তার নির্ধারিত ফ্লাইটে কক্সবাজার যেতে দেওয়া হয়নি।

নূরে আলম সিদ্দিক বলেন, ‘মাজহারুল আনামকে জিজ্ঞাসাবাদের জন্য এভিয়েশন সিকিউরিটির অফিসে নিয়ে আসা হয়। পরে সেখানে থেকে বিমানবন্দর পুলিশ স্টেশনের কাছে তাকে তুলে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে গত শুক্রবার (২২ মার্চ) বিকেলে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে পিস্তল নিয়ে প্রবেশ করায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক এস এম মজিবুর রহমানকে আটক করা হয়। তার কাছ থেকে একটি পিস্তল ও ৩৫টি গুলি জব্দ করা হয়েছিল।

প্রিয় সংবাদ/কামরুল/রুহুল