প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

নিকের সঙ্গে যৌন সম্পর্ক কেমন, জানালেন প্রিয়াঙ্কা

‘আই ডু অ্যান্ড আই ডোন্টস’ নামের এক খেলায় নায়িকা স্বীকার করেছেন, নিক কাছে না থাকলেও তারা যৌনতা উপভোগ করেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৫:৪৫ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:৪৫
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৫:৪৫ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৫:৪৫


প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত ডিসেম্বরে জাঁকজমক আয়োজনে বিদেশি প্রেমিক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাধেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন যুক্তরাষ্ট্রে নিজেদের বাড়ি গড়লেও এই মুহূর্তে নিকের কাছ থেকে দূরেই আছেন প্রিয়াঙ্কা। সৌজন্যে তার আসন্ন সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং। তবে এরমধ্যেই মার্কিন মুলুকের এক চ্যাট শোয়ে সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিকের সঙ্গে তার যৌন জীবন নিয়ে খোলামেলা আলাপ করলেন।

দুজন দুই দেশে বাস করে কীভাবে বজায় রাখছেন সম্পর্কের উষ্ণতা? সম্প্রতি প্রিয়াঙ্কা নিজেই দূর করেছেন সব ধোঁয়াশা। প্রিয়াঙ্কা কথাগুলো জানিয়েছেন ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ নামের এক টক শোতে। সেখানে ‘আই ডু অ্যান্ড আই ডোন্টস’ নামের এক খেলায় নায়িকা স্বীকার করেছেন, নিক কাছে না থাকলেও তারা যৌনতা উপভোগ করেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কা বলেন, নিকের সঙ্গে না থাকলে, প্রায়ই তারা ফোনের মাধ্যমে ভিডিওতে যৌনতাবিষয়ক কথা বার্তা বলেন। এ ছাড়াও তারা উত্তেজক খুদেবার্তা আদান প্রদান করেন। আর এভাবেই বজায় থাকে তাদের যৌন রসায়ন।

এর ঠিক পরেই ফাঁস হয়েছে নিকের লোমহীন শরীরের রহস্য। সঞ্চালক কোহেন জানতে চেয়েছিলেন, এতো চকচকে শরীর, তুমিও কি নিকের শরীরের লোম তুলতে সাহায্য করো? প্রিয়ঙ্কা জবাবে বলেন, ‘মাত্র একবার করেছি। যখন নিকের শরীরের পেছনের অংশে তার হাত যাচ্ছিল না।’

দেখে নিতে পারেন ভিডিওতে নিজের যৌন জীবনের কথা বলছেন প্রিয়াঙ্কা:

সূত্র: স্পটবয়

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...