অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

নতুন অতিথি আসছে বচ্চন পরিবারে?

টুইটারে ‘দ্য গোয়া এভরি ডে’ নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। ছবিটি নেটিজেনদেরও নজর এড়ায়নি। ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৮:২০ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৮:২০
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৮:২০ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৮:২০


অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আট বছরের আরাধ্য বচ্চনকে নিয়ে অভিষেক বচ্চনঐশ্বরিয়া রাই বচ্চন সুখেই আছেন। বিভিন্ন অনুষ্ঠানে তাদের হাসিমুখের উপস্থিতি তাই প্রমাণ করে। আম্বানিদের বিয়ের অনুষ্ঠানেও কন্যাসহ অভিষেক ও ঐশ্বরিয়ার উপস্থিতি যেন আরও উজ্জ্বলতা বাড়িয়ে দেয়। সম্প্রতি ছুটি কাটাতে গোয়া গেছেন এই তারকা জুটি। সেখান থেকে প্রকাশিত একটি ছবি গুঞ্জন ছড়িয়েছে, নতুন অতিথি আসছে বচ্চন পরিবারে!

ছবিতে ঐশ্বরিয়া ও অভিষেক দুজনকেই পাশাপাশি দেখা যাচ্ছে। হলির ছুটিতে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে গোয়া যান এই দম্পতি। সেখানকার একটি বিচে তোলা ছবিতে দেখা গেছে, স্বামী অভিষেকের সঙ্গে পাশে হাঁটছেন ঐশ্বরিয়া। সেসময় নায়িকার পরনে ছিল স্লিভলেশ গ্রে টপ আর শর্টস। ছবিতে দেখা যায়, সাবেক বিশ্ব সুন্দরীর পেট বেশ বড় এবং তা থেকেই ঐশ্বরিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের সূত্রপাত হয়।

টুইটারে ‘দ্য গোয়া এভরি ডে’ নামক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করা হয়েছে। ছবিটি নেটিজেনদেরও নজর এড়ায়নি। ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। তারপরই প্রাক্তন বিশ্ব সুন্দরী মা হতে চলেছেন, এমন খবর ছড়িয়ে পড়ে। তবে বচ্চন পরিবারের পক্ষ থেকে এখনো মুখ খোলেননি কোনো সদস্য।

বলে রাখা ভালো, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। বিয়ের পাঁচ বছর পর মেয়ে আরাধ্য আসে তাদের জীবনে। শেষবার ঐশ্বরিয়াকে বড় পর্দায় ‘ফান্নি খান’ সিনেমাতে দেখা যায়। অনিল কাপুর ও রাজকুমার রাও অভিনীত সিনেমাটি অবশ্য বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, সুরেন্দ্রর রেড্ডির আগামী সিনেমায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। এ ছাড়া মণিরত্নমের পরবর্তী সিনেমাতেও থাকার কথা রয়েছে রাই সুন্দরীর।

সূত্র: ইন্ডিয়া.কম

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...