এএসপি মিজানুর রহমান তালুকদার। ফাইল ছবি

এএসপি মিজান হত্যা: ফারুক ও বুড্ডাকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল

হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলায় দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৯:৪৬ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৯:৪৬
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ১৯:৪৬ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ১৯:৪৬


এএসপি মিজানুর রহমান তালুকদার। ফাইল ছবি

(প্রিয়.কম) হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলায় দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ।

২৪ মার্চ, রবিবার মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) পরিদর্শক সিরাজুল ইসলাম খান গত ১৪ মার্চ এ চার্জশিট দাখিল করেন। চার্জশিটে ফারুক হাওলাদার এবং শাহ আলম ওরফে আলম ওরফে বুড্ডাকে অভিযুক্ত করা হয়েছে।

মো. জাকির হোসেন ও আয়নাল হক ওরফে এনামুল হক ওরফে মিন্টু ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ায় মামলা থেকে তাদের অব্যাহতির আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আর কামাল নামে আরেক আসামির পুরো নাম ঠিকানা না পাওয়ার কারণে তাকেও অব্যাহতির আবেদন করা হয়েছে।

রবিবার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া এ চার্জশিট আমলে নিয়ে পলাতক আসামি ফারুক হাওলাদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। আগামী ২৫ এপ্রিল গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেছে আদালত।

আসামি শাহ আলম ওরফে বুড্ডা বর্তমানে কারাগারে আছেন। আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছেন।

রাষ্ট্রপক্ষে মোট ২১ জনকে এ মামলায় সাক্ষী করা হয়েছে। মোবাইল ফোন, গাড়ির চাবিসহ নয় ধরনের আলামত আদালতে জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।

২০১৭ সালের ২১ জুন রাজধানীর রূপনগর থানার মিরপুর বেড়িবাঁধের পাশ থেকে এএসপি মিজানুর রহমান তালুকদারের লাশ উদ্ধার করা হয়। ওই দিন রাতেই নিহতের ছোট ভাই মাসুম তালুকদার রূপনগর থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...