সিমলা। ছবি: সংগৃহীত

গোয়েন্দা নজরদারিতে সিমলা, ২-১ দিনের মধ্যে জিজ্ঞাসাবাদ

মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ২০:১৫ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ২০:১৫
প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯, ২০:১৫ আপডেট: ২৪ মার্চ ২০১৯, ২০:১৫


সিমলা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দুবাইগামী বিমান বাংলাদেশের ময়ুরপঙ্খীর ফ্লাইট ‘ছিনতাই করতে’ গিয়ে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে দুই-একদিনের মধ্যে জিজ্ঞাসাবাদ করা হবে। তাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

২৪ মার্চ, রবিবার বাংলাদেশের বেসরকারি সংবাদ সংস্থা ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এদিকে শনিবার দিবাগত রাতে মামলার তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পলাশের বাড়িতে গিয়ে তার মা-বাবা ও তার স্বজনদের জিজ্ঞাসাবাদ করে।

এ বিষয়ে রাজেশ বড়ুুুয়া জানান, শনিবার (২৩ মার্চ) রাত ৮টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান। তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন।

এ ছাড়া পলাশের বেড়ে ওঠা, পড়াশোনা, বিয়েসহ নানা বিষয়ে ২ ঘণ্টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়।

ছিনতাইয়ের চেষ্টার শিকার বিমানের পাইলট, ফার্স্ট কর্মকর্তা ও চারজন কেবিন ক্রুকে ইতোমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ। পরে পাইলট বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করলে, যৌথ বাহিনীর অভিযানে জিম্মি ঘটনার অবসান হয়। অভিযানে পলাশের মৃত্যু হয়।

প্রায় চার মাস ধরে অভিনেত্রী সিমলা ভারতের মুম্বাইয়ে মীরা রোডের একটি ভাড়া বাড়িতে থাকছেন। ২০১৮ সালের মে মাসে সিমলা জানিয়েছিলেন, তিনি বলিউডে ‘সফর’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। আর গতকাল ছবিটির বিষয়ে জানিয়েছেন, ক’দিন পরেই ছবিটি মুক্তি পাবে।

এ বিষয়ে ঘটনার পরই সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে সিমলা বলেছেন, ‘দেশের স্বার্থের জন্য আমাকে যদি কোনো প্রশ্নের মুখোমুখি হতে হয় তাহলে আমি তৈরি আছি, নো প্রবলেম, আমি ক্লিয়ার। এখানে আমার কোনো কিছু ঢাকার নাই।’

সিমলা জানান, পলাশের সঙ্গে তার বিয়ে হয়েছিল গত বছরের ১৮ মার্চ। আর তার সাথে পলাশের পরিচয় হয় ১২ সেপ্টেম্বর ২০১৭ তে। ‘নাইওর’ ছবির নির্মাতা রাশিদ পলাশের জন্মদিনের অনুষ্ঠানে। আর তাদের ডিভোর্স হয়ে গেছে চার মাস আগে গত বছর নভেম্বর মাসের ৬ তারিখে।

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...