প্রয়াত জয়ললিতার বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

৩২তম জন্মদিনে আকাশছোঁয়া পারিশ্রমিকে চুক্তিবদ্ধ কঙ্গনা

জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এতে অভিনয়ের জন্য কঙ্গনাকে কত পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে জানেন?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯, ১৩:১২ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ১৩:১২
প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯, ১৩:১২ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ১৩:১২


প্রয়াত জয়ললিতার বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কঙ্গনা রানাউত নিজের ৩২ তম জন্মদিনে সুখবর দিয়েছেন। ‘মনিকর্ণিকা’র পর আরেক বায়োপিকে অভিনয় করছেন কঙ্গনা। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। হিন্দিতে এই বায়োপিকের নামকরণ করা হয়েছে ‘জয়া’। এতে অভিনয়ের জন্য কঙ্গনাকে কত পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে জানেন?

২৪ কোটি রুপি, যা এখন পর্যন্ত কোনো দক্ষিণী সিনেমাতে অভিনয়ের জন্য বা মুখ দেখানোর জন্য বলিউডের কোনো অভিনেতাকেই দেওয়া হয়নি। এমনকি কোনো সুপারস্টারকেও না। ২৪ কোটির পারিশ্রমিক শুনে অবাক লাগলেও তা সত্যি। খবর অনুযায়ী, কঙ্গনাকে ২৪ কোটি পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দিয়ে অভিনেত্রীর সঙ্গে ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন নির্মাতারা।

প্রয়াত জয়ললিতার বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

এক্ষেত্রে আরেকটি বিষয় উল্লেখযোগ্য, এর আগে কোনো দক্ষিণী সিনেমাতে যখনই বলিউড তারকারা অভিনয় করেছেন, তখনই তা হয়তো দক্ষিণের কোনো বড় বাজেটের সিনেমা ছিল, কিংবা দক্ষিণের কোনো প্রথমসারির অভিনেতা-অভিনেত্রীরা ছিলেন সেই সিনেমায়। কিন্তু ‘থালাইভি’ অর্থাৎ ‘জয়া’র ক্ষেত্রে ব্যাপারটা উলটো। যেহেতু এ সিনেমা জয়ললিতাকে নিয়ে, তাই পুরো সিনেমায় কঙ্গনাই প্রাধান্য পাবেন। আর এই অভিনেত্রী ছাড়া সেরকম কোনো তারকার মুখ দেখা যাবে না সিনেমায়।

এর আগে ঐশ্বরিয়া রাই বচ্চন, বিদ্যা বালানের নাম এই চরিত্রের জন্য উঠে আসলেও, শেষপর্যন্ত কঙ্গনার ওপরই ভরসা করেছেন নির্মাতারা। আর ‘থালাইভি’র প্রস্তাব পেয়ে অভিনেত্রীও পিছপা হননি। সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয়ের জন্য।

জয়ললিতার বায়োপিকটি পরিচালনা করবেন এ এল বিজয়। পরিচালক এরই মধ্যেই ‘বাহুবলি’ খ্যাত লেখক বিজয়েন্দ্র প্রসাদের সঙ্গে আলোচনা সেরেছেন। বায়োপিকে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে জয়ললিতার বলিউডের ক্যামেরার সামনে অভিনয়- সবই যে ধরা পড়বে, তা বলাই বাহুল্য। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত এই সিনেমা প্রসঙ্গে নির্মাতারা জানান, এই তারকা সিনেমাটির মাধ্যমে পুরো দেশে সাড়া ফেলবেন। সিনেমাটির প্রযোজনা-পূর্ব কাজ সম্পন্ন করতে ১০ মাসের বেশি সময় লাগবে।

এক বিবৃতিতে কঙ্গনা বলেছেন, ‘চলমান শতাব্দীর অন্যতম সফল নারী জয়ললিতা। তিনি আরও বলেন, ‘তিনি একজন সুপারস্টার, পরে হয়েছেন অনুসরণযোগ্য রাজনীতিক; মূলধারার চলচ্চিত্রের জন্য এটা অসাধারণ চিন্তাধারা। এই বিশাল প্রকল্পের অংশ হতে পেরে আমি সম্মানিত।’

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...