সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থী মো. ওয়াসিম আফনান। ছবি: সংগৃহীত

সিকৃবির শিক্ষার্থী ওয়াসিমের নিহতের ঘটনায় মামলা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থী ওয়াসিম আফনানকে বাসচাপা দিয়ে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯, ১৯:৫২ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ১৯:৫২
প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯, ১৯:৫২ আপডেট: ২৫ মার্চ ২০১৯, ১৯:৫২


সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থী মো. ওয়াসিম আফনান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থী ওয়াসিম আফনানকে বাসচাপা দিয়ে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

২৫ মার্চ, সোমবার বেলা ৩টার দিকে মামলাটি করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুণ্ড। মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ঘটনার সময় নিহত ওয়াসিমের সঙ্গে থাকা ১০ জন শিক্ষার্থীকে মামলায় সাক্ষী করা হয়েছে। বাসের চালক জুয়েল আহমদ, সুপারভাইজার শেবুল ও হেলপার মাসুক আলীকে মামলার আসামি করা হয়েছে।

শনিবার বিকেলে মৌলভীবাজারের শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর মারা যান ওয়াসিম। ওয়াসিমসহ সিকৃবির ১১ শিক্ষার্থী সিলেট-ময়মনসিংহ রুটের উদার পরিবহনের বাসে হবিগঞ্জ থেকে সিলেট আসছিলেন।

বাসের চালক জুয়েল আহমদ ও হেলপার মাসুক আলীকে রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। শনিবার রাতে সুনামগঞ্জের ছাতক থেকে মাসুককে এবং নগরীর সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চালক জুয়েলকে গ্রেফতার করা হয়। জুয়েলের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভাড়াউড়া ও মাসুকের বাড়ি সুনামগঞ্জের তেঘড়িয়া গ্রামে।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...