উর্মিলা মাতন্ডকার। ছবি: সংগৃহীত

ভোটের লড়াইয়ে জুড়ছে উর্মিলার নাম

সবকিছু চূড়ান্ত হলে মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়বেন উর্মিলা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৪
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৪


উর্মিলা মাতন্ডকার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড সিনেমায় অনেকদিন ধরেই অনুপস্থিত তিনি। কয়েকবছর আগে বিয়ে করে থিতু হয়েছেন এই নায়িকা। তবে গতবছর মুক্তি পাওয়া ইরফান খানের ‘ব্ল্যাকমেইল’ সিনেমায় একটি আইটেম গানে নাচতে দেখা গেছে তাকে। কথা হচ্ছে, ৯০ দশকের ‘রঙ্গিলা’ গার্ল অর্থাৎ উর্মিলা মাতন্ডকারের। তিনি খুব শিগগিরই ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস দলে যোগ দিতে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সবকিছু চূড়ান্ত হলে মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়বেন উর্মিলা। 

আগামী ২৯ এপ্রিল মুম্বাইয়ের ছয়টি লোকসভা কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যদিও এই বিষয়ে মুম্বাই কংগ্রেসের মুখপাত্র সঞ্জয় নিরুপম এবং উর্মিলার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কোনো মন্তব্য করতে চাননি। রাজনৈতিক সূত্র থেকেও এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে গোপাল শেঠির নাম। তবে অবশ্য মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে মারাঠি অভিনেত্রী আশাবরী যোশী ও বিগবস-১১র বিজেতা শিল্পা শিন্ডের নামও শোনা যাচ্ছে। ইতোমধ্য়েই এই আসনটি থেকে কংগ্রেসের হয়ে লড়ার দাবি জানিয়েছেন শিল্পা ও আশাবরী। কিছুদিন আগেই তারা কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে শেষপর্যন্ত উর্মিলা, নাকি আশাবরী, শিল্পা, কাকে বেছে নেওয়া হয় এখন সেটাই দেখার বিষয়।

২০০৪ সালে মুম্বাই উত্তর লোকসভা কেন্দ্র থেকে বলিউড তারকা গোবিন্দকে প্রার্থী করে লাভবান হয়েছিল কংগ্রেস। শোনা যাচ্ছে, উর্মিলাকে প্রার্থী করে এবারো সেভাবেই বাজিমাত করতে চাইছে কংগ্রেস নেতৃত্ব। এর আগে মধ্যপ্রদেশের পলাশিয়া থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়ার প্রস্তাব যায় সালমান খানের কাছে। তিনি অবশ্য সে বিষয়ে স্পষ্ট ‘না’ করে দেন। পাশাপাশি ভোপাল থেকে লড়ার জন্য কারিনা কাপুর খানের কাছে প্রস্তাব গেলে তিনিও সেই প্রস্তাব ফিরিয়ে দেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...