উদয় চোপড়া। ছবি: সংগৃহীত

‘আত্মহত্যার টুইট স্রেফ রসিকতা ছিল’

অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গে বিচ্ছেদ, ক্যারিয়ার ধ্বস ও প্রেমে ব্যর্থ হওয়া অভিনেতা এখন লোকচক্ষুর আড়ালে অবসাদে ভুগছেন। কিন্তু কেন হঠাৎ ওই রকম টুইট করতে গিয়েছিলেন অভিনেতা?

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৪
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৪


উদয় চোপড়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিখ্যাত নির্মাতা যশ চোপড়ার ছেলে এবং আদিত্য চোপড়ার ভাই হওয়া স্বত্বেও বলিউডে ভালো ক্যারিয়ার গড়তে পারেননি উদয় চোপড়া। অনেকদিন ধরেই লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগত থেকে দূরে থাকা ‘ধুম’ অভিনেতা দুই দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে আত্মহত্যা নিয়ে টুইট করে আলোচনায় আসেন। তার টুইট পড়ে ভক্তদের উৎকণ্ঠা বেড়ে যায়। এই পরিস্থিতি থেকে বেরিয়ে এসে সুস্থ থাকার পরামর্শ দেন অনেকে। সম্প্রতি এই টুইটের পেছনের কথা জানালেন উদয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা উদয়ের ‘আত্মহত্যার চেষ্টা’ করার টুইটকে ঘিরে তৈরি হয় জল্পনা। ক্যারিয়ারে ব্যর্থতার পর ব্যক্তিগত জীবনেও ধাক্কা খেয়েছেন প্রয়াত যশ চোপড়ার ছোট ছেলে। অভিনেত্রী নার্গিস ফাখরির সঙ্গে বিচ্ছেদ, ক্যারিয়ারে ধ্বস ও প্রেমে ব্যর্থ হওয়া অভিনেতা এখন লোকচক্ষুর আড়ালে অবসাদে ভুগছেন। কিন্তু কেন হঠাৎ ওই রকম টুইট করতে গিয়েছিলেন অভিনেতা? অবশেষে সে বিষয়ে মুখ খুললেন তিনি।

উদয় টুইটারে লিখেছেন, ‘আমার টুইটের জন্য অনেকেই আমাকে নিয়ে দুশ্চিন্তা করছিলেন ৷ তবে এটা শুধুই আমার একটি রসিকতা ছিল, যা মাঝেমধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করে। পাশে থাকার জন্য তোমাদের ধন্যবাদ।’

উদয় চোপড়া। ছবি: সংগৃহীত

এদিকে উদয়ের এই টুইটের পরেই শুরু হয় সমালোচনার ঝড়। অনেকে তাকে পরামর্শ দেন, এরকম আর কখনো না করার। কেউ আবার বলেন, ‘অভিনয় নিয়ে বেশি কিছু জানি না, তবে দর্শনে আপনি খুবই কাঁচা।’ কেউ লিখেছেন, ‘এই রসিকতার মধ্যে কোনো মজা পাওয়া গেল না।’

এর আগে টুইটে উদয় লিখেছিলেন, ‘আমি ঠিক নেই। চেষ্টা করছি, তবে ব্যর্থ হচ্ছি। কিছু সময়ের জন্য টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে রাখলাম। মৃত্যুর এত কাছে গিয়ে চমৎকার লাগছিল। আত্মহত্যার জন্য এটা ভালো মাধ্যম।’

পরের টুইটে উদয় লেখেন, ‘স্বীকারোক্তি: আমি ভালো নেই। আমি চেষ্টা করছি, তবে ব্যর্থ হচ্ছি।’

অভিনেতার টুইট ভাইরাল হতে সময় লাগেনি। এরপর একের পর এক টুইটে ভরে যায় মন্তব্যের ঘর। অধিকাংশ ভক্তই অভিনেতাকে ভালো থাকার পরামর্শ দেন। তার দ্রুত আরোগ্য কামনা করেন। তবে এর কিছুক্ষণের মধ্যেই নিজের দুটি টুইট মুছে দেন উদয়। তার মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই টুইটের ছবি।

২০১৩ সালে শেষবারের জন্য ‘ধুম ৩’ সিনেমায় তাকে দেখা গিয়েছিল। তারপর থেকে একেবারেই প্রকাশ্যে দেখা যায়নি উদয় চোপড়াকে। তবে কিছুদিন আগে গাড়িতে ওঠার সময় ফটোশিকারীদের ক্যামেরাবন্দী হয়েছিলেন। তখনই দেখা যায়, প্রচুর ওজন বাড়িয়ে ফেলেছেন উদয়। অভিনয়ের পাশাপাশি ক্যামেরার পেছনেও কাজ করলেও ‘ধুম’ ছাড়া অন্য কোনো সিনেমায় সাফল্য না পাওয়ায় ক্যারিয়ারে ইতি টানতে বাধ্য হন উদয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

কৈশোরে কেমন ছিলেন বরুণ

প্রিয় ১৪ ঘণ্টা, ২৯ মিনিট আগে

loading ...