বিস্কুটের ওপর দেখা গেল তৈমুর আলি খানের ছবি। ছবি: সংগৃহীত

তৈমুর এবার বিস্কুটের মডেল!

ইতোমধ্যেই তৈমুরের মতো দেখতে পুতুল তৈরি হয়েছে। এবার বিস্কুটের ওপর দেখা গেল তৈমুরের ছবি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৮:১৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৮:১৪
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ১৮:১৪ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ১৮:১৪


বিস্কুটের ওপর দেখা গেল তৈমুর আলি খানের ছবি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পতৌদি নবাব বংশে তৈমুর আলি খানের মতো এত অল্প বয়সে আর কেউ তারকা হয়নি। তারকা হয়েই জন্ম যেন তৈমুরের। তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের একমাত্র সন্তান তৈমুরের বয়স মাত্র দুই বছর কয়েক মাস। নেটদুনিয়ায় তার কোনো ছবি বা ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। প্লে-স্কুল, গিটার শেখার ক্লাস বা ঘোড়ায় চড়া, যখন যেখানেই যায়, সেখানেই তাকে ঘিরে রাখেন ছবি শিকারীরা।

ইতোমধ্যেই তৈমুরের মতো দেখতে পুতুল তৈরি হয়েছে। এবার বিস্কুটের ওপরও দেখা গেল তৈমুরের ছবি। তৈমুরের ছবি সংবলিত এই বিস্কুটের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘দ্য কেক কোম্পানি’ নামের একটি বিশেষ অনুষ্ঠানে নির্দিষ্ট অর্ডারের ভিত্তিতে নাকি এটি তৈরি করা হয়।

বিস্কুটের ওপর দেখা গেল তৈমুর আলি খানের ছবি। ছবি: সংগৃহীত

অনেকে মনে করতে পারেন, হয়ত বিস্কুটের বিজ্ঞাপনে মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছে তৈমুর। তবে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তৈমুরের ছবি দিয়ে বিস্কুট তৈরি করেছেন তারই এক ভক্ত। এমনকি সেই বিস্কুট তার দোকানেও বিক্রি করছেন তিনি। তবে সেই বিক্রেতার নাম জানা যায়নি।

তৈমুরের লাইমলাইটে থাকা নিয়ে সাইফের মা অর্থাৎ শর্মিলা ঠাকুর এবং কারিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু কারিনা মনে করেন, তৈমুরের ছোট থেকেই জানা উচিত, সে তারকা দম্পতির সন্তান। ফলে যেখানেই যাবে, লাইমলাইটে থাকবে। এই অভ্যাস ছেলের ছোট থেকেই হওয়া উচিত বলে মনে করেন নায়িকা।

যদিও বিস্কুটের ওপর তৈমুরের ছবি ভাইরাল হওয়ার পর এখন পর্যন্ত কাপুর বা খান পরিবারের কোনো সদস্যই মন্তব্য করেননি।

সূত্র: মিস মালিনী

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...