শাহরুখ খান। ছবি: সংগৃহীত

‘আন্ধাধুন’ নির্মাতার সঙ্গে শাহরুখের আলাপ নিয়ে জল্পনা

‘আন্ধাধুন’ সিনেমার পরিচালক শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার প্রযোজনা সংস্থা রেড চিলিজে। সেখান থেকেই শুরু হয়েছে দুজনের একসঙ্গে কাজ করার গুঞ্জন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ২১:১৫ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ২১:১৫
প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ২১:১৫ আপডেট: ২৬ মার্চ ২০১৯, ২১:১৫


শাহরুখ খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গতবছর মুক্তি পাওয়া সেরা থ্রিলার সিনেমা ‘আন্ধাধুন’। আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে এবং টাবু অভিনীত সিনেমাটি ব্যবসাসফল হওয়ার পাশাপাশি ছিল দর্শকদের কাছেও প্রশংসনীয়। টানটান উত্তেজনাপূর্ণ এই সিনেমার নির্মাতা শ্রীরাম রাঘবন নাকি এবার বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তার আগামী সিনেমায়। অন্তত বি টাউনে এই গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে এখনও পর্যন্ত এ বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। তবে জানা গিয়েছে, সম্প্রতি ‘আন্ধাধুন’ সিনেমার মতো হিট থ্রিলারের পরিচালক শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার প্রযোজনা সংস্থা রেড চিলিজে। সেখান থেকেই শুরু হয়েছে দুজনের একসঙ্গে কাজ করার গুঞ্জন।

'আন্ধাধুন' নির্মাতা শ্রীরাম রাঘবন এবং শাহরুখ খান। ছবি: সংগৃহীত

শাহরুখের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে রাঘবনের কাছে জিজ্ঞেস করা হলে জবাবে তিনি বলেন, ‘আন্ধাধুন দেখে শাহরুখের ভালো লেগেছে। তাই তিনি আমাকে কথা বলার জন্য তার অফিসে ডেকেছেন। আমি তাকে জানিয়েছি, যদি তার জন্য উপযুক্ত কোনো সিনেমার চিত্রনাট্য লিখি, নিশ্চয়ই তাকে জানাবো।’

শ্রীরাম রাঘবন আরও বলেন, ‘অন্যান্য নির্মাতার মতো আমিও চাই শাহরুখের সঙ্গে কাজ করতে। আমার নির্মিত সিনেমায় আমিও তাকে দেখতে চাই। তবে তার জন্য যে উপযুক্ত চিত্রনাট্য প্রয়োজন, সেটি আমার এখনও লেখা হয়ে ওঠেনি।’

এদিকে শেষবার শাহরুখকে দেখা গিয়েছে ‘জিরো’ সিনেমায়। বক্স অফিসে মুখ থুবড়ে পড়া এই সিনেমায় আরও অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা। এরপর এখনও পর্যন্ত নতুন কোন সিনেমায় চুক্তিবদ্ধ হননি শাহরুখ।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...