আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-মরক্কো। ছবি: সংগৃহীত

মরক্কোর বিপক্ষে কষ্টার্জিত জয় মেসিহীন আর্জেন্টিনার (ভিডিও)

পুরো ম্যাচে সব মিলিয়ে ৪৯ বার ফাউলের বাঁশি বাজিয়েছেন রেফারি। এর মধ্যে ২৭বার ফাউল করেছে আর্জেন্টিনা। অন্যদিকে মরক্কোর খেলোয়াড়রা ফাউল করেছে ২২টি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯, ০৯:৫৮ আপডেট: ২৭ মার্চ ২০১৯, ০৯:৫৮
প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯, ০৯:৫৮ আপডেট: ২৭ মার্চ ২০১৯, ০৯:৫৮


আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-মরক্কো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) খারাপ আবহাওয়ার কারণে ম্যাচ শুরু হওয়া নিয়েই ছিল সংশয়। যদিও নির্ধারিত সময়েই খেলা শুরু হয়। শুরু থেকে ম্যাচের শেষ অবধি বল নিয়ন্ত্রণে এগিয়ে ছিল মরক্কোই। তবে আক্রমণ-প্রতি আক্রমণের ম্যাচে একেবারে শেষ মুহূর্তে অ্যাঞ্জেল কোরেয়ার গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিবিহীন আর্জেন্টিনা।

চোটের কারণে দলে ছিলেন না লিওনেল মেসি। আর্জেন্টিনা দলও ছিল যেন রঙহীন। অবশ্য গোলশূন্য প্রথমার্ধে ফুটবলের চেয়ে হাতাহাতি-ধাক্কাধাক্কিই হয়েছে বেশি। পুরো ম্যাচে সব মিলিয়ে ৪৯ বার ফাউলের বাঁশি বাজিয়েছেন রেফারি। এর মধ্যে ২৭বার ফাউল করেছে আর্জেন্টিনা। অন্যদিকে মরক্কোর খেলোয়াড়রা ফাউল করেছেন ২২টি।

৮৩তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। মাতিয়াস সুয়ারেসের ছোট পাস ধরে বেশ খানিকটা এগিয়ে ডান পায়ের কোনাকুনি শটে জাল খুঁজে নেন বদলি নামা কোরেয়ার। বাকিটা সময় আর্জেন্টিনার রক্ষণে প্রচণ্ড চাপ দিলেও সমতায় ফেরা গোলের দেখা পায়নি স্বাগতিক মরক্কো।

ভিডিওতে দেখুন হাইলাইটস-

প্রিয় খেলা/রুহুল