কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

পুলিশের ভূমিকায় কারিনাকে নিয়ে জল্পনা

এই খবর সত্য হলে কারিনাকে তার ১৯ বছরের ক্যারিয়ারে এই প্রথম পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ৩০ মার্চ ২০১৯, ১৫:১২ আপডেট: ৩০ মার্চ ২০১৯, ১৫:১২
প্রকাশিত: ৩০ মার্চ ২০১৯, ১৫:১২ আপডেট: ৩০ মার্চ ২০১৯, ১৫:১২


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কয়েকমাস আগে শোনা গিয়েছিল, ‘হিন্দি মিডিয়াম’ সিনেমার সিক্যুয়েলে ইরফান খানের সঙ্গে জুটি বাধবেন কারিনা কাপুর খান। কিন্তু এই প্রসঙ্গে কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি সংবাদমাধ্যমে। যদিও লন্ডন থেকে ক্যানসারের চিকিৎসা শেষে মুম্বাই ফিরে ‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমার শুটিং শুরু করেছেন ইরফান, কিন্তু তার বিপরীতে নায়িকা কে, সেই বিষয়ে কিছুই খোলাসা করেননি নির্মাতারা। এবার বি টাউনে গুঞ্জন, কারিনাই থাকছেন ইরফান খানের বিপরীতে।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ইরফানের ঘনিষ্ঠদের থেকে জানা যাচ্ছে যে সিনেমার শুটিং শুরু হতে চলেছে এপ্রিলের মাঝামাঝি সময়ে। মে মাসে ছবিটির শুটিং হবে লন্ডনে। সেই সময়েই সেখানে যোগ দেবেন নবাব-পত্নী কারিনা কাপুর খান। আরও শোনা যাচ্ছে, এতে কারিনাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। যদিও ছবির নির্মাতারা এখনও এই বিষয় মুখ খোলেননি।

‘হিন্দি মিডিয়াম ২’ সিনেমায় ইরফানের বিপরীতে কারিনার অভিনয় নিয়ে জল্পনা। ছবি: সংগৃহীত

এই খবর সত্য হলে কারিনাকে তার ১৯ বছরের ক্যারিয়ারে এই প্রথম পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ফলে হিন্দি মিডিয়ামে কারিনার কাজ করার জল্পনা শুরু হতেই তাকে পুলিশের চরিত্রে দেখার অপেক্ষায় আছে অনুরাগী, ভক্ত ও দর্শকরা।

গতবছর ‘ভীরে দি ওয়েডিং’ দিয়ে মা হওয়ার পর বলিউড সিনেমায় ফিরেছিলেন কারিনা কাপুর। আপাতত তিনি ‘গুডনিউজ’ সিনেমায় কাজ করছেন অক্ষয় কুমারের বিপরীতে। হাতে রয়েছে ‘তখত’ সিনেমার কাজও। এর মাঝেই কারিনা হিন্দি মিডিয়ামের সিক্যুয়েলেও থাকতে পারেন বলে জোর জল্পনা চলছে।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/রুহুল