বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ছবি: ইনস্টাগ্রাম

খেলার আগে কি খেয়ে মাঠে নামতে পছন্দ করেন মুশফিক? (ভিডিও)

এই ভিডিওতে মুশফিক ছাড়াও রয়েছেন ময়সেস হেনরিকস, কলিন মুনরো ও ডোয়াইন ব্রাভো। তারাও দিয়েছেন এই প্রশ্নের উত্তর।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩৪ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩৪
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩৪ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১০:৩৪


বাংলাদেশের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ছবি: ইনস্টাগ্রাম

(প্রিয়.কম) ১ মিনিটের একটি ভিডিও। যার শুরুতে দেখা যাচ্ছে, একটি প্রশ্ন - এমন কোন খাবার রয়েছে যা খেলার আগে খেয়ে মাঠে নামতে পছন্দ করেন?

এই প্রশ্নের জবাবে বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম বলেন, ‘খেলতে নামার আগে সাধারণত যে খাবার পাওয়া যায় তাই খাই। তবে সবচেয়ে বেশি পছন্দ করি মাছ। আর যদি ওই ম্যাচে খুব ভালো খেলতে পারি তাহলে অন্য ম্যাচগুলোতেও তাই খাওয়ার চেষ্টা করি।’

এই ভিডিওতে মুশফিক ছাড়াও রয়েছেন ময়সেস হেনরিকস, কলিন মুনরো ও ডোয়াইন ব্রাভো। তারাও দিয়েছেন এই প্রশ্নের উত্তর। যেমন ময়সেস হেনরিকস খেলতে নামার আগে ডিম পোস খেতে ভালোবাসেন। ওয়ানডে ম্যাচে মাঠে নামার আগে মুনরোর পছন্দ শর্করা জাতীয় খাবার। তবে টি-টোয়েন্টি ম্যাচের আগে পাস্তা খেতে ভালোবাসেন তিনি। আবার ক্যারিবীয় ব্যাটসম্যান ব্রাভোর পছন্দ বানানা স্মুথিস ও পিনাট বার।

মূলত ডিল্যাক্স স্পোর্টস কোম্পানি (ডিএসসি) প্রিপেয়ার টু বি ফিয়ারলেস - শিরোনামে বিশ্বব্যাপী একটি ক্যাম্পেইন চালু করেছে। যেখানে বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম, অস্ট্রেলিয়ার ময়সেস হেনরিকস, নিউজিল্যান্ডের কলিন মুনরো ও উইন্ডিজের ডোয়াইন ব্রাভোর ডেইলি রুটিন প্রকাশ করেছে।

এর আগে আরেকটি ভিডিও প্রকাশ করেছিল ব্যাট ও বিভিন্ন ক্রীড়া সামগ্রী উৎপাদনকারী এই প্রতিষ্ঠানটি। যেখানে জানতে চাওয়া হয়েছিল, সপ্তাহে কত ঘণ্টা অনুশীলন করে থাকেন। ওই ভিডিওতেও ছিলেন মুশফিক। প্রশ্নের জবাবে তাকে বলতে শোনা যায়, ‘এটা সাধারণত সিরিজের ওপর নির্ভর করে। তবে এমনিতে সপ্তাহে আমি ১৫-২০ ঘণ্টা অনুশীলন করি।’

পেজটির কাভার ফটোতেও স্থান পেয়েছেন এই চার ক্রিকেটার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরকে কেন্দ্র করে এই ক্যাম্পেইন চালু করেছে এই প্রতিষ্ঠানটি। প্রতিটি ভিডিও পোস্ট করার সময় একটি করে প্রশ্ন ছুঁড়ে দেয় তারা। আইপিএলের ১২তম আসরের ফাইনালের পর এই ক্যাম্পেইনের বিজয়ী প্রতিযোগীরা পাবেন ডিএসসির পক্ষ থেকে আকর্ষণীয় ব্র্যান্ড পণ্যদ্রব্য।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...