নাচ খুব উপভোগ করছে তামিম-পুত্র আরহাম ইকবাল। ছবি: সংগৃহীত

নাচতে নাচতে হেডফোনই খুলে গেল তামিম-পুত্রের (ভিডিও)

এবার তামিম-পুত্র ব্যস্ত নাচ নিয়ে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৭ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৭
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৭ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯, ১৪:৪৭


নাচ খুব উপভোগ করছে তামিম-পুত্র আরহাম ইকবাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত কয়েক দিন ধরে ছাগল ছানা নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে জাতীয় ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবালের ছেলে আরহাম ইকবালকে। ছাগল ছানার সঙ্গে আরহামের খেলার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তামিম ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা। কোনো ভিডিওতে ছাগলকে দুধ খাওয়াচ্ছে আরহাম, আবার কোনো ভিডিওতে ছাগলকে ঘাস ঘাওয়াতে দেখা যায় তাকে।

এবার তামিম-পুত্র ব্যস্ত নাচ নিয়ে। অন্তত তামিমের পোস্ট করা ভিডিওগুলো দেখে তাই মনে হচ্ছে। গতকাল জাতীয় দলের এই ওপেনার তিন বছর বয়সী আরহামের অদ্ভুত এক নাচের ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে দেখা গেছে গানের তালে তালে এক-দুই গুনে আরহাম নাচছে এবং ড্রাম বাজানোর ভঙ্গি করছে। এক দিন বাদে আরেকটি ভিডিও পোস্ট করেছেন তামিম। ওই ভিডিওতে দেখা যায়, নাচতে নাচতে হেডফোনই খুলে গেছে আরহামের।

ভিডিওটি খুব দ্রুতই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সবাই তামিম-পুত্রের নাচের প্রশংসা করছেন।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, আরহাম ইকবাল খানের দেখা মেলে নিয়মিতই। তামিম-পত্নী প্রায় প্রতিদিনই ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের ছবি পোস্ট করেন। ছেলের দুষ্টুমি হোক কিংবা মা-ছেলের খুনসুটি—প্রায় প্রতিটি মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি।

ক্রাইস্টচার্চ হামলার পর তড়িঘড়ি করে দেশে ফেরা তামিম এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। এই সুবাদে বাবাকে কাছে পেয়েছে আরহাম। এবার তাই বাবার সঙ্গে মজার ও ভালোবাসার মুহূর্তের দেখা মিলছে।

২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স এখন তিন বছর এক মাস ছয় দিন।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...