ফিজিওর সঙ্গে মাঠ ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

ফিল্ডিংয়ের সময় মিরাজের হাতে চোট (ভিডিও)

চতুর্থ ম্যাচেই চোট সঙ্গী হলো মিরাজের।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ১৬:৪৭ আপডেট: ০৭ এপ্রিল ২০১৯, ১৬:৪৭
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ১৬:৪৭ আপডেট: ০৭ এপ্রিল ২০১৯, ১৬:৪৭


ফিজিওর সঙ্গে মাঠ ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নিউজিল্যান্ড সফর শেষে ১৬ মার্চ জাতীয় দলের সঙ্গে দেশে ফেরেন মেহেদী হাসান মিরাজ। দেশে ফিরে বিয়ের পিঁড়িতে বসেন জাতীয় দলের এই তরুণ অলরাউন্ডার। দেশে ফেরার মাত্র পাঁচ দিনের মাথায় (২১ মার্চ) বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি। এদিন খুলনা শহরের খালিশপুরে কনের বাড়িতে বিয়ে সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

বিয়ের পরই ঢাকায় ফিরে আসেন মিরাজ। শুধু তাই নয়। বিয়ের পর ইতোমধ্যে মাঠে নেমেছেন তিনি। চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনীর জার্সিতে এরই মধ্যে তিনটি ম্যাচ খেলেছেন ২১ বছর বয়সী মিরাজ। কিন্তু চতুর্থ ম্যাচেই মিরাজের সঙ্গী হলো চোট।

৭ এপ্রিল, শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে মাঠে নামে আবাহনী লিমিটেড। এদিন ফিল্ডিংয়ের সময় ডান হাতে চোট পান মিরাজ। চোট পাওয়ায় মাঠেই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন জাতীয় দলের এই তরুণ অলরাউন্ডার। তবে মিরাজের চোটের সর্বশেষ অবস্থা এখনো জানা যায়নি।

মিরাজের চোট পাওয়া ম্যাচে আবাহনীর সঙ্গী হয়েছে ৬ উইকেটের বড় পরাজয়। এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৩৯.১ ওভারে গুটিয়ে যায় আবাহনীর ইনিংস। আলআউট হওয়ার আগে স্কোরকার্ডে ১২২ রান জমা করে মাশরাফি বিন মুর্তজার দল। জবাবে ১৩৯ বল ও ৬ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় রূপগঞ্জ।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...