ইরফান খান। ছবি: সংগৃহীত

মিষ্টির দোকান থেকে ইরফানের টুইট

সম্প্রতি সুস্থ হয়ে মুম্বাই ফিরেছেন অভিনেতা। শুরু হয়েছে সিনেমাটির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। সেখান থেকেই নিজের ছবি পোস্ট করলেন ইরফান খান।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৬:০১ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৬:০১
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৬:০১ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৬:০১


ইরফান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৭ সালের মে মাসে মুক্তি পায় ইরফান খানের ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাটি। কথা ছিল, গত বছরেই এই সিনেমার সিক্যুয়েলে দেখা দেবেন অভিনেতা। কিন্তু নিউরো এন্ডোক্রাইন ক্যানসারে আক্রান্ত হয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকার কারণে পিছিয়ে যায় সিনেমার কাজ। তবে সম্প্রতি সুস্থ হয়ে মুম্বাই ফিরেছেন অভিনেতা। শুরু হয়েছে সিনেমাটির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। সেখান থেকেই নিজের ছবি পোস্ট করলেন ইরফান খান

এতে ইরফানের চরিত্রের নাম চম্পক, যিনি একজন মিষ্টান্ন ব্যবসায়ী। তার দোকানের নাম ‘ঘসেটিরাম মিষ্টান্ন ভাণ্ডার’। ‘হিন্দি মিডিয়াম’-এর পটভূমি ছিল দিল্লির চাঁদনি চক এলাকা। আর ‘আংরেজি মিডিয়াম’-এর গল্প রাজস্থানের উদয়পুরের। গত ৮ এপ্রিল, সোমবার টুইট করে সিনেমার ‘ফার্স্ট লুক’ শেয়ার করেছেন অভিনেতা। আর এই টুইট থেকেই জানা গেছে এই সব তথ্য।

‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিংয়ে ইরফান খান। ছবি: সংগৃহীত

দোকানের সামনে অভিনেতাকে হলুদ শার্ট আর গোলাপি প্যান্টে দেখা গেছে। এই টুইটে ইরফান তার ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, ‘আসছি সবাইকে আবার বিনোদন দিতে।’

ইরফানের ভক্তরাও যে তাকে ফের বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। প্রযোজক দিনেশ বিজয়নের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ম্যাডডক ফিল্মস’-এর ব্যানারে ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু হয়েছে। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন হোমি আদাজানিয়া।

সিনেমাটিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর খান ও রাধিকা মদন। কারিনার এতে অভিনয় নিয়ে বহুদিন থেকেই জল্পনা চলছিল। কিন্তু তিনি যে সিনেমাতে থাকছেন, তা জানিয়েছেন রাধিকা। তিনি এতে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন। দীপক ডোব্রিয়াল ইরফানের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন। মনু ঋষিকেও দেখা যাবে তার ভাইয়ের চরিত্রে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...