এই দুর্ঘটনায় লিওনেল স্কালোনি মুখে আঘাত পেয়েছেন এবং তার শরীরের কিছু অংশ ছিলে গেছে। ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় আহত আর্জেন্টিনার কোচ

সাইকেল চালানোর সময় একটি গাড়ি পেছন তাকে ধাক্কা দিলে কয়েক হাত দূরে ফুটপাথে ছিটকে পড়েন।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১০:১৩ আপডেট: ১০ এপ্রিল ২০১৯, ১০:১৩
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১০:১৩ আপডেট: ১০ এপ্রিল ২০১৯, ১০:১৩


এই দুর্ঘটনায় লিওনেল স্কালোনি মুখে আঘাত পেয়েছেন এবং তার শরীরের কিছু অংশ ছিলে গেছে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) স্পেনের মায়োর্কাতে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনি। প্রাথমিক চিকিৎসার পর যথাযথ পরামর্শ দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

স্প্যানিশ দ্বীপ মায়োর্কায় ছুটি কাটাচ্ছিলেন স্কালোনি। সেখানে সাইক্লিং করার সময় একটি গাড়ি পেছন তাকে ধাক্কা দিলে কয়েক হাত দূরে ফুটপাথে ছিটকে পড়েন তিনি। এতে মুখে আঘাত পান এবং শরীরের কিছু অংশ ছিলে যায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয় তাকে।

মুখে আঘাত পান স্কালোনি। ছবি: সংগৃহীত

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আনুষ্ঠানিক টুইট বার্তায় নিশ্চিত করা হয়েছে এ খবর। যেখানে তারা লিখেছেন, ‘আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি, আজ সাইকেল চালানোর সময় দুর্ঘটনার সম্মুখীন হন। তবে এখন তিনি বাসার পথে রয়েছেন। হাসপাতাল থেকে যথাযথ পরামর্শ দিয়ে দেওয়া হয়েছে।’

এ দুর্ঘটনার বর্ণনায় স্থানীয় পুলিশ জানিয়েছে, টয়োটা গাড়ির ড্রাইভার ব্যাক গিয়ারে দিয়ে তার গাড়ি ঘোরাচ্ছিলেন। কিন্তু পেছনে থাকা স্কালোনির সাইকেলটি তিনি দেখতে পাননি। তবে যখন ড্রাইভার বুঝতে পেরেছেন দুর্ঘটনা ঘটেছে, তখন সে নিজেই পুলিশে ফোন দিয়েছে। পরবর্তীতে ৪০ বছর বয়সী এই কোচকে হাসপাতালে নেওয়া হয়। 

প্রিয় খেলা/আশরাফ