প্রতীকী ছবি

ময়লা পরিষ্কার করে ১০ লাখ টাকা জেতার সুযোগ!

এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে অংশগ্রহণকারীকে তিনটি ছবি দিতে হবে।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ২০:০৭ আপডেট: ১০ এপ্রিল ২০১৯, ২০:০৭
প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ২০:০৭ আপডেট: ১০ এপ্রিল ২০১৯, ২০:০৭


প্রতীকী ছবি

(প্রিয়.কম) সমুদ্র সৈকত, পার্ক, বাগান, রাস্তা বা গাড়ি রাখার স্থান থেকে পড়ে থাকা ময়লা পরিষ্কার করে সাড়ে ১২ হাজার ডলার বা ১০ লাখের বেশি টাকা জিতে নেওয়ার সুযোগ করে দিয়েছে অস্ট্রেলিয়াভিত্তিক প্রতিষ্ঠান ফ্রিল্যান্সার.কম।

এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মানুষ অংশ নিতে পারবে। ১০ এপ্রিল, বুধবার প্রিয়.কমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ থেকে বোস্টন, দিল্লি থেকে ডেলাওয়্যার, জোহানেসবার্গ থেকে জেরুসালেম, ফ্রিল্যান্সার.কম এই #ট্রাশট্যাগ নামে এই প্রতিযোগিতায় অংশ নিতে ৩২ লাখ ফ্রিল্যান্সারকে উৎসাহিত করছে।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ম্যাট বেরি জানান, এক মাস আগে বাইরন রোমান নামে এক ব্যক্তির মাধ্যমে বিষয়টি প্রথম নজরে আসে তার। এরপরই এই প্রতিযোগিতার চিন্তা মাথায় আসে। তার দেওয়া তথ্য অনুযায়ী, ময়লা পরিষ্কারে সেরা প্রচেষ্টাকারীকে তারা এই অর্থ দিতে চায়।

এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে অংশগ্রহণকারীকে তিনটি ছবি দিতে হবে। এই ছবিগুলোর মধ্যে একটি হবে কোনো স্থানের ময়লা পরিষ্কারের আগের ছবি এবং ময়লা পরিষ্কারের পরের ছবি। একই সঙ্গে দিতে হবে ময়লা ভর্তি ব্যাগের ছবি। ময়লা পরিষ্কার করার সময়কার ভিডিও যুক্ত থাকতে হবে।

এসব ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে আপলোড দিতে হবে এবং ব্যবহার করতে হবে হ্যাশট্যাগ।

এই প্রতিযোগিতায় অংশ নিতে এবং বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে প্রবেশ করে।

প্রিয় প্রযুক্তি/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...