কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

টিভি দুনিয়ায় নতুন রূপে কারিনা

অভিনয়ের পাশাপাশি রেডিও শো’র সঞ্চালক পতৌদি নবাব-পত্নী কারিনা কাপুর খান। এবার তিনি আসছেন টিভির দুনিয়ায়।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ২২:২৫ আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ২২:২৫
প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ২২:২৫ আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ২২:২৫


কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) স্বামী, সংসার ও সন্তান থাকা সত্ত্বেও বি টাউনের জনপ্রিয় অভিনেত্রীদের একজন কারিনা কাপুর খান। মা হওয়ার পর আবারও অভিনয়য় জগতে ফিরেছেন তিনি। সফলও হয়েছেন আগের মতোই। যে কারণে হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যেই খবরে প্রকাশ, টিভি জগতে অভিষেক হতে যাচ্ছে কারিনার।

অভিনয়ের পাশাপাশি রেডিও শো’র সঞ্চালক পতৌদি নবাব-পত্নী কারিনা কাপুর খান। এবার তিনি আসছেন টিভির দুনিয়ায়, রিয়েলিটি শো’র বিচারকের ভূমিকায়। এর আগে অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সালমান খান, আমির খান, মাধুরী দীক্ষিত—প্রত্যেকেই সমান তালে সামলেছেন টিভি ও সিনেমা। এবার পালা কারিনার। জানা গেছে একটি জনপ্রিয় টিভি চ্যানেলের সবচেয়ে বড় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাবে কারিনা কাপুরকে।

রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাবে কারিনা কাপুরকে। ছবি: সংগৃহীত

এই শো’র সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে টেলিভিশন অভিনেতা ধীরজ ধোপারকে। তিনি সাংবাদিকদের বলেন, ‘খুব উত্তেজিত লাগছে। কারিনা খুব সুন্দরী নায়িকা। তার সামনে দাঁড়িয়ে সঞ্চালনা করাটা অন্য রকম উত্তেজনা তো বটেই। শো শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি।’ যদিও টেলিভিশন অভিষেক নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি কারিনা।

বলা বাহুল্য, কারিনার উপস্থিতিতে শোয়ের টিআরপি কয়েক গুণ বেড়ে যাবে। এই শো’র বিচারক হওয়ার জন্যে বড় অঙ্কের পারিশ্রমিকও প্রস্তাব করা হয়েছে তাকে।

সূত্রের খবর, চ্যানেলের সঙ্গে দু-তিন বার বৈঠকও করেছেন কারিনা। আগেও একবার ‘নাচ বালিয়ে’ শো’র বিচারক হওয়ার প্রস্তাব এসেছিল কারিনার কাছে। তবে শেষ পর্যন্ত সফল হয়নি সেই চুক্তি।

২০০০ সালে জে পি দত্তের ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক করেছিলেন কারিনা কাপুর খান। বর্তমানে কারিনা ব্যস্ত অক্ষয় কুমার, দিলজিত দোসাঞ্জ, কিয়ারা আদভানির সঙ্গে ‘গুড নিউজ’ সিনেমার শুটিংয়ে। হাতে রয়েছে ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ এবং করণ জোহরের তারকাবহুল সিনেমা ‘তখত’-এর কাজ।

সূত্র: টাইমস নাউ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী