বিজ্ঞাপনের শুটিংয়ে তামিম ইকবাল ও আইরিন। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা আইরিনের সাথে জুটি বাঁধলেন তামিম

১১ এপ্রিল, বৃহস্পতিবার বিজ্ঞাপনটি চিত্রায়ন হয়েছে রাজধানীর গুলশানে। ১২ এপ্রিল, শুক্রবার ফটোশুট হয়েছে এফডিসিতে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ১৬:২৫ আপডেট: ১৩ এপ্রিল ২০১৯, ১৬:২৫
প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ১৬:২৫ আপডেট: ১৩ এপ্রিল ২০১৯, ১৬:২৫


বিজ্ঞাপনের শুটিংয়ে তামিম ইকবাল ও আইরিন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) নতুন বিজ্ঞাপনে কাজ করলেন জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবাল। এই বিজ্ঞাপনের মাধ্যমে চিত্রনায়িকা আইরিনের সঙ্গে জুটি বাঁধলেন দেশসেরা এই ওপেনার।

তামিম ও আইরিন জুটির এ বিজ্ঞাপনটি একটি ট্রাভেল এজেন্সির, নাম হালট্রিপ.কম। নির্মাণ করেছেন চলচ্চিত্রের সুপরিচিত নির্মাতা অনন্য মামুন।

১১ এপ্রিল, বৃহস্পতিবার বিজ্ঞাপনটি চিত্রায়ন হয়েছে রাজধানীর গুলশানে। ১২ এপ্রিল, শুক্রবার ফটোশুট হয়েছে এফডিসিতে। গল্পনির্ভর বিজ্ঞাপনটি শিগগির প্রচারে আসবে।

যশোর নওয়াপাড়ার মেয়ে আইরিন সুলতানার ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। ২০০৮ সালে ইউ গট দ্য লুক প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘বেস্ট স্মাইল’ পদবী জয় করেন এবং মিডিয়ায় যাত্রা শুরু করেন তিনি। এরপর দেশের বড়বড় ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেছেন। অনেকগুলো জনপ্রিয় বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। এরপর আইরিন চলচ্চিত্রে পা বাড়ান। ‘ভালোবাসা জিন্দাবাদ’ দিয়ে বড় পর্দায় হাজির হন আইরিন।

তামিম ইকবালের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে আইরিন বলেন, ‘আগেও বিজ্ঞাপনে কাজ করেছি কিন্তু এবারই প্রথমবার ক্রিকেটার তামিম ইকবালের সাথে কাজ করলাম। চমৎকার অভিজ্ঞতা। তামিম ভাই খুব মিশুক মানুষ।’

তামিম ইকবাল ও আইরিন ছাড়াও বিজ্ঞাপনটিতে আরও দেখা যাবে আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকিকে।

প্রিয় খেলা/আশরাফ