প্রেমিকার সঙ্গে রামোস, পিকে ও ফ্যাব্রিগাস

বয়সে বড় প্রেমিকা আছে যে সাত তারকা ফুটবলারের

এই সাতজনের মধ্যে একজন ফুটবলার আছেন, যে কি না তার প্রেমিকার চেয়ে ১৮ বছরের ছোট।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৮ আপডেট: ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৯
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৮ আপডেট: ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৯


প্রেমিকার সঙ্গে রামোস, পিকে ও ফ্যাব্রিগাস

(প্রিয়.কম) গায়ে তারকা ফুটবলারের সিল। পুরো বিশ্ব এক নামে চেনে। অর্থের ঝনঝনানিতেও তারা মহারাজা। বিশ্বজুড়ে ভক্তের অভাব নেই। এর মধ্যে অনেক নারী ভক্ত এসব ফুটবলারদের জন্য পাগল।

প্রিয় ফুটবলারকে এক নজর দেখার জন্য দিনের পর দিন অপেক্ষা করতেও তাদের সমস্যা নেই। কিন্তু এসবে মন ধরে না অনেক ফুটবলারেরই। তাই তো তারা জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছে নিজেদের চেয়ে অনেক বেশি বয়সী নারীদের।

বেশ কয়েকজন তারকা ফুটবলার আছেন, যাদের সঙ্গে তাদের প্রেমিকার বয়সের পার্থক্য অনেক। এমনও ফুটবলার আছেন, যে তার প্রেমিকার চেয়ে ১৮ বছরের চেয়ে ছোট। এক নজরে দেখে নিন এমন সাতজন তারকা ফুটবলার ও তাদের প্রেমিকাকে।

সেস ফ্যাব্রিগাস ও ড্যানিয়েলা সেমান: আর্সেনাল, বার্সেলোনা ও চেলসির মতো জায়ান্ট ক্লাবে লম্বা সময় ধরে খেলা সেস ফ্যাব্রিগাস এখন মোনোকোর জার্সিতে খেলেন। স্ত্রী ড্যানিয়েলা সেমানের চেয়ে ১২ বছরের ছোট স্প্যানিশ এই মিডফিল্ডার।

ফ্যাব্রিগাস-ড্যানিয়েলার তিনটি সন্তান আছে। ছবি: সংগৃহীত

সার্জিও রামোস ও পিলার রুবিও: স্পেন ও রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোসের প্রেমিকা পিলারের বয়স ৪১ বছর। রামোসের চলে ৩১ বছর। অর্থাৎ প্রেমিকার চেয়ে ৮ বছরের ছোট তারকা এই ডিফেন্ডার।

রামোস-পিলারের সংসারে আছে তিনটি ছেলে। ছবি: সংগৃহীত

জ্লাতান ইম্রাহিমোভিচ ও হেলেনা সেগার: জুভেন্টাস, ইন্টার মিলান, বার্সেলোনা, এসি মিলান, পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো নামি দামি ক্লাবে খেলা ইম্রাহিমোভিচ এখন লা গ্যালাক্সির হয়ে খেলেন। তারকা সুইডিস এই স্ট্রাইকার তার স্ত্রী সেগারের চেয়ে ১২ বছরের ছোট।

ইম্রাহিমোভিচ-হেলেনার আছে দুটি ছেলে। ছবি: সংগৃহীত

ডেভিড ডি গিয়া ও এডার্নে গার্সিয়া: ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডেভিড ডি গিয়া ২০১৫ সাল থেকে এডার্নে গার্সিয়ার সঙ্গে প্রেম করে আসছেন। স্প্যানিশ এই ফুটবলার তার প্রেমিকার চেয়ে ৫ বছরের ছোট।

এই জুটির কোনো সন্তান নেই। ছবি: সংগৃহীত

জেরার্ড পিকে ও শাকিরা: এই দুজনই মহাতারকা। এক সঙ্গে আছেন বেশ কয়েক বছর ধরে। বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকের চেয়ে কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা ১০ বছরের বড় হওয়ার পরও তাদের মাঝে কোনো সমস্যা নেই।

পিকে-শাকিরার দুটি ছেলে আছে। ছবি: সংগৃহীত

মাউরো ইকার্দি ও উয়ানডা ইকার্দি: ইন্টার মিলানের আর্জেন্টাইন এই স্ট্রাইকার যার সঙ্গে এক ছাদের নিচে থাকেন, সেই উয়ানডা ইকার্দি তার চেয়ে ৬ বছরের বড়।

চারটি সন্তান আছে এই জুটির। ছবি: সংগৃহীত 

আদিল রামি ও পামেলা অ্যান্ডারসন: এই জুটির মধ্যে বয়সের পার্থক্য সবচেয়ে বেশি। মার্শেইয়ের ফরাসি এই সেন্টারব্যাকের প্রেমিকা কানাডিয়ান-আমেরিকান মডেল ও অভিনেত্রী পামেলার অ্যান্ডারসন। পামেলার চেয়ে ১৮ বছরের ছোট আদিল রামি।

এই জুটির কোনো সন্তান নেই। ছবি: সংগৃহীত