এদিন জোড়া গোল করেছেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মেসির চোখ ধাঁধানো পারফরম্যান্স (ভিডিও)

সব সমালোচনার জবাব বীর দর্পে দিলেন মেসি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১০:২৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১১:০৬
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১০:২৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১১:০৬


এদিন জোড়া গোল করেছেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ঘরের মাঠে লিওনেল মেসির চোখ ধাঁধানো পারফরমেন্সে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের টিকেট কেটেছে বার্সেলোনা।

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটে দ্বিতীয় লেগের খেলায় ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। জোড়া গোল করেছেন মেসি। একটি গোল করেছেন ফিলিপে কোটিনহো। দুই লেগ মিলিয়ে ৪-০ গোলে হেরে বিদায় নিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড।

ইউরোপ সেরার এই প্রতিযোগিতায় প্রথম লেগে ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউয়ের আত্মঘাতী গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। এদিন ঘুরের দাঁড়ানোর প্রত্যয় নিয়েই মাঠে নেমেছিল ইংলিশ জায়ান্টরা। তবে ক্যাম্প নুতে ম্যাচের ১৬ এবং ২০ মিনিটে দুই গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডের ঘুরে দাঁড়ানোর সুযোগে পানি ঢেলে দেন মেসি।

২০১৩ সালের পর চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে গোল পেলেন বার্সা তারকা। ম্যান ইউয়ের বিপক্ষে প্রথম লেগের পরে সমালোচনার তীর যেন ধেয়ে আসছিলো তার দিকে। সব সমালোচনার জবাব বীর দর্পে দিলেন মেসি। জোড়া গোল করে দলকে উঠালেন সেমিফাইনালে।

দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে বার্সেলোনার হয়ে তৃতীয় গোলটি করেন কোটিনহো। তাতে ৩-০ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। দারুণ এই জয়ে বার্সা ২০১৪-১৫ মৌসুমের পর চ্যাম্পিয়নস লিগের শেষ চারে উঠল। আগের তিন আসরে কোয়ার্টার ফাইনালে কাটা পড়ে কাতালানরা। আর ম্যানইউ এ নিয়ে আটবার শেষ আট থেকে বিদায় নিলো।

ভিডিওতে দেখুন বার্সেলোনা-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচের হাইলাইটস-

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...