ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের জন্য শুধু একজন ক্রিকেটারকেই শুভেচ্ছা জানালেন মোদি!

এর নেপথ্যেও রয়েছে রাজনীতি!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১২:২৯ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১২:২৯
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১২:২৯ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১২:২৯


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আসন্ন বিশ্বকাপের জন্য সোমবারই ঘোষিত হয়েছে ১৫ জনের ভারতীয় দল। দল ঘোষণার পর থেকেই টিম ইন্ডিয়া বাছাই নিয়ে আলোচনা তুঙ্গে। এর মাঝেই বেছে বেছে একজন ক্রিকেটারকে বিশ্বকাপে সুযোগ পাওয়ার জন্য অভিনন্দন জানালেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

কে তিনি? না, বিজয় শঙ্কর বা দীনেশ কার্তিক নন। তিনি হচ্ছেন রবীন্দ্র জাদেজা। হ্যাঁ, একমাত্র এই তারকাকেই আলাদা করে বিশ্বকাপের জন্য সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শুভেচ্ছা বার্তা দিলেন মোদি।

শুধুমাত্র জাদেজাকেই বা কেন অভিনন্দন জানালেন ভারতীয় প্রধানমন্ত্রী। এর নেপথ্যেও রয়েছে রাজনীতি!

নরেন্দ্র মোদির সঙ্গে জাদেজা ও তার স্ত্রী রিভাবা। ছবি: সংগৃহীত

লোকসভা নির্বাচনের ডামাডোলের মাঝেই স্ত্রী রিভাবা জাদেজা যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি)। যদিও এর মাস খানেক পর জাদেজার বাবা অনিরুদ্ধ সিং এবং বোন নয়নাবা বলেন অন্যকথা। তারা চান লোকসভা নির্বাচনের ফল মোদির বিরুদ্ধেই যাক। রাহুল গান্ধীর ওপর আস্থা রেখে কংগ্রেসে নাম লিখিয়েছেন এই দু’জন।

এমন পরিস্থিতিতে বাড়ির ছেলে কী করেন, সেদিকেই নজর ছিল নেটিজেনদের। শেষ পর্যন্ত দেখা গেল, স্ত্রীর পাশেই দাঁড়িয়েছেন জাদেজা। জানিয়ে দেন, ভোটে তিনিও বিজেপিকেই সমর্থন করছেন।

বিজেপির প্রতীক পদ্মফুলের ছবি পোস্ট করে জাদেজা টুইট করেন; যেখানে লেখা ছিল, ‘আমি বিজেপিকে সমর্থন করি। নরেন্দ্র মোদি, জয় হিন্দ।’ জাদেজার করা এই টুইটের জবাবে পালটা টুইট করেন প্রধানমন্ত্রী মোদি। সেখানে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ জাদেজা। আর বিশ্বকাপে সুযোগ পাওয়ার জন্য অনেক অভিনন্দন। আমার শুভেচ্ছা রইল।’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...