ইমরুল কায়েস। ছবি: সংগৃহীত

বিশ্বকাপ দলে ডাক না পাওয়ায় ইমরুলের প্রতিক্রিয়া, দেখুন ভিডিওতে

যখনই সুযোগ পাবেন তখনই বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার জন্য চেষ্টা করবেন বলেও জানান ইমরুল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৩:৫৯ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৩:৫৯
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৩:৫৯ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৩:৫৯


ইমরুল কায়েস। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ দলের সবচেয়ে বড় দুর্ভাগা ক্রিকেটারের নামটা হয়তো ইমরুল কায়েস! বরাবরই জাতীয় দলে আসা-যাওয়ার মধ্য দিয়ে কাটেছে তার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার। তবে বিশ্বকাপের সর্বশেষ দুই আসরে খেলেছেন বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান। চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসরেও দলে ছিলেন তিনি।

এখানেই শেষ নয়। ২০১৮ সালে বাংলাদেশের সেরা পাঁচ ব্যাটসম্যানের মধ্যে চার নম্বরে ছিলেন ইমরুল। তবুও জায়গা হয়নি আসন্ন ওয়ানডে বিশ্বকাপের দলে। অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে বাদ দিয়েই গেল ১৬ এপ্রিল ইংল্যান্ড বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, ক্রিকেটকে বিদায় জানিয়ে দেবেন জাতীয় দলের হয়ে প্রায় এক যুগ ধরে খেলে যাওয়া ইমরুল! কিন্তু সেই গুঞ্জনে পানি ঢেলে দেন ইমরুল নিজেই। দল ঘোষণার পরদিন ১৭ এপ্রিল, বুধবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন এক বার্তা দেন ইমরুল। এ সময় তিনি জানান, এখনই অবসর নিয়ে কোনো ভাবনা নেই।

শুধু তাই নয়, যখনই সুযোগ পাবেন তখনই বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার জন্য চেষ্টা করবেন বলেও জানান ইমরুল। এবার একটি ভিডিও বার্তার মাধ্যমেও বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া এবং অবসর গুঞ্জনে নিজের অবস্থান স্পষ্ট করেছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...