অর্চিতা স্পর্শিয়া। ছবি: প্রিয়.কম

সড়ক দুর্ঘটনায় আহত স্পর্শিয়া

১৭ এপ্রিল, বুধবার দুপুর ২টার দিকে প্রিয়.কমকে এ তথ্য জানিয়েছেন এই অভিনেত্রীর মা সুজান হক।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৪:৪৭ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৪:৪৭
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৪:৪৭ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৪:৪৭


অর্চিতা স্পর্শিয়া। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তবে তিনি এখন শঙ্কামুক্ত।

১৭ এপ্রিল, বুধবার দুপুর ২টার দিকে প্রিয়.কমকে এ তথ্য জানিয়েছেন এই অভিনেত্রীর মা সুজান হক।

তিনি বলেন, ‘স্পর্শিয়া কাজ শেষে রিকশায় করে বাসায় ফিরছিল। সে সময় তার রিকশাটিকে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয়। পড়ে গিয়ে বেশ আহত হয়। এরপরই তাকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আগের চাইতে একটু ভালো আছে।’

খোঁজ নিয়ে জানা গেছে, গাড়িটি ধাক্কা দেওয়ার পরই রিকশা থেকে উল্টে পড়ে যান স্পর্শিয়া। মাথায় আঘাত পান। একটা অংশ কেটেও যায়। চিকিৎসক তাকে এক সপ্তাহের বিশ্রাম দিয়েছেন। এ ঘটনার পরই সব ধরনের শুটিং প্যাকআপ করেছেন এই নায়িকা।

অনাকাঙ্ক্ষিত এ পরিস্থিতির জন্য ধীরে ধীরে বড় পর্দায় থিতু হতে চলা এই অভিনেত্রীর পক্ষ থেকে তার মা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।

নামি অভিনেতা তারিক আনাম খান ও এ প্রজন্মের অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিছু জটিলতার কারণে পূর্ব ঘোষিত তারিখে ছবিটি মুক্তি পায়নি।

ছবিটি প্রযোজনা করেছেন ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড। এ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন ‘বেহায়া মন’-খ্যাত শিল্পী চিশতি বাউল।

‘ইতি তোমারই ঢাকা’ নামের যে ছবিতে স্পর্শিয়া কাজ করেছিলেন, সেটি মুক্তি পেয়েছিল দেশের বাইরে। পুরস্কারও পেয়েছে ছবিটা। নুরুল আলম আতিকের পরিচালনায় ‘মানুষের বাগান’ নামে আরেকটি ছবির কাজও সম্প্রতি শেষ করেছেন স্পর্শিয়া।

ছোটপর্দার এই অভিনেত্রীকে নিয়ে তরুণ নির্মাতা নিয়ামুল মুক্তা নির্মাণ করেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাঠবিড়ালী’। নির্মাতা জানান, পাবনার ভাঙ্গুরার গজারমারা গ্রামে পুরো ছবিটির শুটিং হয়েছে।

নির্মাতার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’-এর ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’ এ বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...