জুভেন্টাসের অনূর্ধ্ব-১০ দলের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর ছেলে। ছবি: সংগৃহীত

বাবা না পারলেও জুভেন্টাসকে জেতাল রোনালদো-পুত্র

কষ্টের মধ্যেও জুভেন্টাসের এই পর্তুগিজ তারকার জন্য খানিকটা সান্ত্বনার উপলক্ষ তৈরি করে দিয়েছে ছেলে রোনালদো জুনিয়র।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:২২ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:২২
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:২২ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:২২


জুভেন্টাসের অনূর্ধ্ব-১০ দলের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর ছেলে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) চোট কাটিয়ে মাঠে ফিরেছিলেন আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচ দিয়ে। ফিরেই আলো ছড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয় লেগেও ডাচ ক্লাবটির বিপক্ষে গোলের দেখা পান তিনি। কিন্তু হার এড়াতে পারেনি রোনালদোর দল জুভেন্টাস। প্রথম লেগে ১-১ ব্যবধানে ড্র করার পর দ্বিতীয় লিগে জুভেন্টাসকে হারিয়ে দিয়েছে আয়াক্স।

মঙ্গলবার নিজেদের ঘরের মাঠে তারুণ্যনির্ভর দল আয়াক্সের বিপক্ষে ২-১ গোলে হেরেছে জুভেন্টাস। দুই লেগ মিলিয়ে ৩-২ গোলের ব্যবধানে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে চ্যাম্পিয়ন্স লিগের টানা তিন মৌসুমে শিরোপা জয়ের স্বাদ পাওয়া রোনালদোকে। এমন কষ্টের মধ্যেও জুভেন্টাসের এই পর্তুগিজ তারকার জন্য খানিকটা সান্ত্বনার উপলক্ষ তৈরি করে দিয়েছে ছেলে রোনালদো জুনিয়র।

মঙ্গলবার আয়াক্সের বিপক্ষে ম্যাচের দিনই মাঠে নেমেছিল রোনালদো-পুত্র। এদিন জুভেন্টাস অনূর্ধ্ব-১০ দলের জার্সিতে খেলেছে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র। তার খেলা দেখে চোখ রীতিমতো কপালে ওঠার জোগাড় হয়েছিল ম্যাচ দেখতে মাঠে আসা দর্শকদের!

মাত্রিতিমোর বিপক্ষে জুভেন্টাস অনূর্ধ্ব-১০ দলের হয়ে প্রথম ৪৫ মিনিট খেলেছে রোনালদোর ছেলে। এই সময়ে ৭টি গোল করে সে। পরের অর্ধে আর গোল বাড়েনি। কেননা ম্যাচের দ্বিতীয়ার্ধে আর মাঠেই নামানো হয়নি তাকে!

এদিন গোলের চেয়েও রোনালদোর ছেলের খেলার ধরন বেশি চোখে পড়েছে। বাবা রোনালদো দৌড়ে খেলতে পছন্দ করলেও জায়গায় দাঁড়িয়ে বলের জন্য অপেক্ষা করতে দেখা গেছে তার ছেলেকে। কিন্তু গোল ও উদযাপনে বাবাকেই অনুসরণ করে রোনালদো জুনিয়র। গোলমুখে জোরালো শট আর রোনালদোর মতো ‘সি’ উদযাপন করে যেন বাবাকে মনে করিয়ে দিয়েছে সে।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...