এভাবেই স্তব্ধ হয়ে যান রোনালদো। ছবি: সংগৃহীত

‘আমরাই সেরা, দ্বিতীয় সেরা রোনালদোকে দেখে ভয় পাই না’

জাদুর বাক্স খুলে জুভেন্টাস সমর্থকদের রীতিমতো স্তব্ধ করে দিয়েছেন ফ্রেঙ্কিরা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৮:০৫
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৮:০৫


এভাবেই স্তব্ধ হয়ে যান রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফুটবল দুনিয়ার সবখানে এখন আয়াক্স উত্থানের গল্প। জায়ান্ট কিলার হয়ে ওঠা আয়াক্সের প্রশংসায় সবাই পঞ্চমুখ। নেদারল্যান্ডসের ক্লাবটির মোকাবেলা করতে হতে পারে, এমন দলগুলোর কপালে আবার চিন্তার ভাজ। এমন না হয়ে উপায়ও নেই। রিয়াল মাদ্রিদকে বিদায় করে কোয়ার্টার ফাইনালে ওঠা আয়াক্স জুভেন্টাসকেও বাড়ির পথ ধরিয়ে দিয়েছে।

২৩ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালে ওঠা আয়াক্সকে নিয়ে অনেকই অনেক ধরনের ভবিষ্যদ্বাণী করছেন। কেউ কেউ শিরোপাটা আয়াক্সের হাতেই দেখতে পাচ্ছেন। ঠিক একইভাবে ভাবছেন আয়াক্সের তরুণ মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি জংও। ডাচ এই ফুটবলারের মতে, তারাই সেরা। ক্রিশ্চিয়ানো রোনালদোও তাদের চেয়ে পিছিয়ে। জুভেন্টাসকে হারিয়ে এমনই মন্তব্য করেছেন ফ্রেঙ্কি।

সম্ভাবনাময় এই মিডফিল্ডার রীতিমতো নিজেদের সেরা বলে ঘোষণা দিয়েছেন। আর রোনালদোকে বলেছেন দ্বিতীয় সেরা। জুভেন্টাসকে হারানোর পর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ফ্রেঙ্কি। নেদারল্যান্ডসের এই ফুটবলার নিজেদের উল্লাসের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমরাই সেরা। দ্বিতীয় সেরা ফুটবলারকে দেখে ভয় পাই না।’

ঘরের মাঠে জুভেন্টাসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আয়াক্স। ফুটবলপ্রেমীরা ধরেই নিয়েছিল, জুভেন্টাসের ঘরের মাঠে পাত্তা পাবে না ডাচ ক্লাবটি। কিন্তু রূপকথা বলে কয়ে আসে না। গ্যালারিভর্তি জুভেন্টাস সমর্থকদের সামনেই রাজত্ব কায়েম করেছে তারা। জাদুর বাক্স খুলে জুভেন্টাস ভক্তদের রীতিমতো স্তব্ধ করে দিয়েছেন ফ্রেঙ্কিরা।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...