ছবি: ইউনিলিভার

উদযাপিত হলো আয়ুষ হাজারো কণ্ঠে বর্ষবরণ ১৪২৬

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৫ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৫
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৫ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৩৫


ছবি: ইউনিলিভার

(প্রিয়.কম) নতুন বছরের প্রথম প্রহরে আয়োজিত হয়েছে আয়ুষ হাজারো কণ্ঠে বর্ষবরণ ১৪২৬। হাজারো কণ্ঠের সুর আর মোহনায় স্পন্দিত হয়েছিল নতুন বছরের প্রথম প্রভাত। উৎসবমুখর পরিবেশ আর ষোলআনা বাঙালিয়ানার প্রাণকেন্দ্র হয়ে উঠেছিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র।

বরেণ্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার নেতৃত্বে হাজারো কণ্ঠের মহাসমারোহে বরণ করে নেওয়া হয় বাংলার নতুন বছরকে। পাশাপাশি ছিল বাঙালি সংস্কৃতির নানা রঙের আয়োজন- বৈশাখী মেলা, লোকনৃত্য, দেশ বরেণ্য শিল্পীদের রবীন্দ্র-নজরুল সঙ্গীতসহ অন্যান্য পরিবেশনা ইত্যাদি।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, ইউনিলিভার বাংলাদেশের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে, মার্কেটিং ডিরেক্টর নাফিস আনোয়ারসহ আরও অনেকে।

ছবি: ইউনিলিভার

নতুন বছরকে বরণ করার অনুষ্ঠানটি শুরু হয়েছিল ১৩ই এপ্রিল চৈত্র সংক্রান্তি উদযাপনের মধ্য দিয়ে। দুই দিনব্যাপী চলা এই অনুষ্ঠানের টাইটেল স্পন্সর ছিল ৫০০০ বছরের ঐতিহ্যবাহী আয়ুর্বেদ অভিজ্ঞতার আলোকে তৈরি ব্র্যান্ড ‘লিভার আয়ুষ’। শুরু থেকেই ‘লিভার আয়ুষ’ বর্তমান যুগের সৌন্দর্যজনিত সমস্যার সমাধান প্রদানের পাশাপাশি কাজ করছে এদেশের সংস্কৃতি নিয়ে। নববর্ষ উদযাপনে চ্যানেল আই-এর এই আয়োজনে টাইটেল স্পন্সর হওয়া তারই অংশ। আয়োজন শেষ হয় ১৪ই এপ্রিল বেলা ১২টায়।

এ আয়োজনে শামিল হতে ১৪ তারিখ ভোর থেকেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নানা শ্রেণি-পেশা ও বয়সের মানুষের সমাগম ঘটে। তাদের উচ্ছ্বাস প্রকাশ জানান দিচ্ছিল যে তারা এই উৎসবে একাত্ম।

সংবাদ বিজ্ঞপ্তি