গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

গৌতম গম্ভীরকে হারাতে পারলেই মিলবে পুরস্কার!

পুরস্কার জিততে হলে হারাতে হবে ভারতের সাবেক ক্রিকেটার ও বিশ্বকাপজয়ী দলের সদস্য গৌতম গম্ভীরকে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২০:০৬ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২০:০৬
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২০:০৬ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২০:০৬


গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অনেক আগেই বিশ্বব্যাপী জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছে ঐতিহ্যবাহী খেলা ক্রিকেট। পিছিয়ে নেই ক্রিকেটসংশ্লিষ্ট অনলাইন গেমগুলোও। ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটপ্রেমীদের একটি বড় অংশই প্রায় সারা বছর ক্রিকেটসংশ্লিষ্ট গেম নিয়ে মজে থাকে। তাদের উন্মাদনাকে আরও বাড়িয়ে দিয়েছে ‘ক্রিকপ্লে’ নামের একটি ক্রিকেট গেমিং অ্যাপ।

একই সঙ্গে প্রায় ২২ লাখ ব্যবহারকারীকে অনলাইনে ক্রিকেট খেলার সুযোগ করে দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। এখানেই শেষ নয়, বিজয়ীদের জন্য পুরস্কারের ব্যবস্থাও করছে ক্রিকপ্লে। তবে পুরস্কার জিততে হলে হারাতে হবে ভারতের সাবেক ক্রিকেটার ও বিশ্বকাপজয়ী দলের সদস্য গৌতম গম্ভীরকে।

এখন থেকে গৌতম গম্ভীরের সঙ্গে অনলাইনের ২২ গজে লড়াই করার সুযোগ পাবেন ক্রিকপ্লে অ্যাপস ব্যবহারকারীরা। এই প্রথম এই ধরনের কোনো সুযোগ করে দিয়েছে অনলাইন গেমিং অ্যাপ্লিকেশন। তবে এ জন্য ‘স্টার কনটেস্ট’-এ রেজিস্ট্রেশন করতে হবে ব্যবহারকারীদের। রেজিস্ট্রেশন করলেই মিলবে গম্ভীরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার এবং পুরস্কার জেতার সুযোগ।

ভক্ত-সমর্থক ও ক্রিকেটপ্রেমীদের সঙ্গে যুক্ত হতে পারায় যারপরনাই খুশি গম্ভীর। তার ভাষ্য, ‘ক্রিকপ্লে অ্যাপ্লিকেশনে বিভিন্ন বয়সী ক্রিকেটপ্রেমীর এমন আগ্রহ ও উৎসাহ দেখে আমি আপ্লুত। ওরা শুধু জিততেই আসেনি, খেলার প্রতি ভালোবাসা থেকে এসেছে। এমন অভিজ্ঞতার শামিল হতে পেরে খুবই ভালো লাগছে।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...