সোনাগাজীতে দুই সন্তানের জননীকে সঙ্ঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। ছবি: সংগৃহীত

সোনাগাজীতে এবার দুই সন্তানের জননীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

বুধবার বিকেলে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে সোনাগাজীর আদর্শ গ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৮ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৮
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৮ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৮


সোনাগাজীতে দুই সন্তানের জননীকে সঙ্ঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের আদর্শ গ্রামে দুই সন্তানের জননীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নূর আলম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

১৭ এপ্রিল, বুধবার বিকেলে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে সোনাগাজীর আদর্শ গ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দিয়েছেন।

যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারা হলেন—দক্ষিণ চরদরবেশ আদর্শ গ্রামের আবদুল হালিমের ছেলে নূর আলম (৩০), আবদুল হাদির ছেলে মোশারফ হোসেন ও মিন্টু মিয়ার ছেলে আপেল। তাদের মধ্যে নূর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নূর আলম স্থানীয় যুবলীগের কর্মী হিসেবে পরিচিত।

নির্যাতিতা ওই নারীর অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে আগে থেকে ওত পেতে থাকা ওই তিন জন তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পুকুর পাড়ে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে নূর আলম পা দিয়ে তার বুকের ওপর আঘাত করে ও মোশারফ হোসেন কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে রেখে যান। বুধবার সকালে তার জ্ঞান ফেরে।

সোনাগাজীর আদর্শ গ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ ‍উপপরিদর্শক (এসআই) শ্যামল দাস বলেন, ‘ওই গৃহবধূর লিখিত অভিযোগ পেয়েছি। শারীরিক পরীক্ষার জন্য নির্যাতিতাকে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হবে।’

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন জানান, এ বিষয়ে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে আলামত জব্দ করা হয়েছে।

প্রিয় সংবাদ/কামরুল/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...