লিটন কুমার দাস। ছবি: প্রিয়.কম

আংটি বদল হয়েছে লিটন দাসের

বাংলাদেশ ক্রিকেট দলে যেন বিয়ের ধুম পড়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২১:০২ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২১:০২
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ২১:০২ আপডেট: ১৭ এপ্রিল ২০১৯, ২১:০২


লিটন কুমার দাস। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলাদেশ ক্রিকেট দলে যেন বিয়ের ধুম পড়েছে। কিছুদিন আগে চুপিসারে বিয়ে সেরেছেন সাব্বির রহমান। এর কিছুদিন পর এক দিনের ব্যবধানে বিয়ের পিঁড়িতে বসেছেন মেহেদী হাসান মিরাজমুস্তাফিজুর রহমানমুমিনুল হকও পা রেখেছেন জীবনের দ্বিতীয় ইনিংসে।

এবার বিয়ের বাজনা বেজে উঠেছে লিটন কুমার দাসের। তবে এখনই বিয়ে নয়। আজ বুধবার আংটি বদল হয়েছে জাতীয় দলের ডানহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানের। হিন্দু রীতি অনুসারে এটাকে আশীর্বাদ বলা হয় আর ইসলামী রীতিতে বাগদান।

নিজ জন্মস্থান দিনাজপুরে লিটনের আশীর্বাদ হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, পাত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার বাড়িও দিনাজপুরে। ছেলেপক্ষ কনে পক্ষের বাড়িতে গিয়ে আংটি পরিয়ে আশীর্বাদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে।

আশীর্বাদের কারণে আজ বুধবার আবাহনীর হয়ে মাঠে নামা হয়নি লিটনের। বিকেএসপিতে চিরপতিদ্বন্দ্বী মোহামেডানের বিপক্ষে ম্যাচ ছিল আবাহনীর। কিন্তু টসের পর খেলোয়াড় তালিকায় দেখা যায় লিটনের নাম নেই। এরপর খোঁজ নিয়ে জানা যায়, আশীর্বাদের কারণে দেশের বাড়ি দিনাজপুরে গেছেন লিটন।

আংটি বদলের দিনটি আগেই ঠিক করা ছিল বলে জানিয়েছেন আবাহনীতে লিটনের কয়েকজন সতীর্থ। প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষ। লিটন দ্রুতই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছে তার পরিবার।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...